বুধবার, ২১ এপ্রিল ২০২১
Logo
সাতক্ষীরায় জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরায় জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরার কলারোয়ার দেয়াড়া ইউনিয়নের দেয়াড়া মাঠপাড়া এলাকার জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে আমজাদ হোসেন (৭০) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে স্বজনরা। মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। নিহত আমজাদ হোসেন দেয়াড়া মাঠপাড়া এলাকার মৃত ওমর আলীর ছেলে। আটকরা হলেন- নিহতের চাচাতো ভাই আনসার আলী (৭২), তার স্ত্রী ফুলমতি বেগম, আনসারের ছেলের বউ সায়মা ও রিক্তা।


দেয়াড়া ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, দুই চাচাতো ভাই আমজাদ হোসেন ও আনসার আলীর মধ্যে ১০ শতক জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এই বিরোধকে কেন্দ্র করে আনসার আলীর লাঠির আঘাতে আমজাদ আলী মারা গেছেন।


এ ঘটনায় পুলিশ আনসার আলীসহ ওই পরিবারের তিন মহিলাকে আটক করেছে। কলারোয়া থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) খায়রুল কবীর জানান, দুই চাচাতো ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ ছিল।


মঙ্গলবার আমজাদ হোসেন বিরোধপূর্ণ জমিতে গিয়ে কাজ করছিল। এ সময় আনসার আলী ও তার পরিবারের সদস্যরা তাকে বাধা দেয়। মূলত এ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতি করার পরে আনসার আলী ও তার পরিবারের সদস্যরা লাঠি দিয়ে পিটিয়ে আমজাদ হোসেনকে হত্যা করে।


তিনি আরও বলেন, প্রধান অভিযুক্ত আনসার আলীসহ চারজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনি ব্যবস্থা নেয়া হবে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

সংযুক্ত থাকুন