শনিবার, ০৬ মার্চ ২০২১
Logo
সাংবাদিক হিলালী ওয়াদুদের মৃত্যু

সাংবাদিক হিলালী ওয়াদুদের মৃত্যু

দৈনিক ভোরের কাগজের জ্যেষ্ঠ সহ-সম্পাদক হিলালী ওয়াদুদ চৌধুরী আর নেই। শুক্রবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) যুগ্ম সম্পাদক খায়রুল আলম এক ফেসবুক পোস্টে এ তথ্য জানিয়েছেন।


পরিবারের বরাত দিয়ে হিলালীর মৃত্যুর বিষয়ে ভোরের কাগজে বলা হয়, শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত সাব-এডিটরস কাউন্সিলের সাধারণ সভায় যোগদানের জন্য খিলগাঁওয়ের বাসা থেকে বের হচ্ছিলেন হিলালী ওয়াদুদ চৌধুরী।


এমন সময় বুকে ব্যথা অনুভব করেন তিনি। তাকে মালিবাগ খিদমাহ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হিলালীর লাশ প্রথমে তার কর্মস্থল ভোরের কাগজ, এরপর জাতীয় প্রেস ক্লাবে নেয়া হয়। শুক্রবার দুপুরে প্রেস ক্লাব প্রাঙ্গণে তার তৃতীয় জানাজা হয়।


জানাজা শেষে সাংবাদিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, গ্রামের বাড়ি নীলফামারীর ডোমারে নিয়ে তাঁর দাফন কার্যক্রম সম্পন্ন করা হবে।


মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র মেয়ে সামারা হিলালী, মা, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। হিলালী ওয়াদুদ চৌধুরী ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও জাতীয় প্রেস ক্লাবের সদস্য ছিলেন। তার বয়স হয়েছিল ৪৯ বছর।

সংযুক্ত থাকুন