বুধবার, ২১ এপ্রিল ২০২১
Logo
সংবাদ সম্মেলন করে সব কিছু জানানো হবে : সেনা প্রধান

সংবাদ সম্মেলন করে সব কিছু জানানো হবে : সেনা প্রধান

পারিবারিক সংবাদ সম্মেলন করে আল জাজিরার প্রতিবেদন ও বিভিন্ন অপপ্রচার বিষয়ে সব কিছু জানানো হবে বলে জানিয়েছেন সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ। মঙ্গলবার সকালে আর্মি এভিয়েশনের বেসিক কোর্সের অ্যাওয়ার্ড সেরেমনি অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।


জেনারেল আজিজ আহমেদ বলেন, আমার ভাইদের সম্পর্কে যে অপপ্রচারগুলো এসেছে সেটার স্পষ্ট ব্যাখ্যা দেওয়া আছে এবং খুব শিগগিরই আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের সংবাদ সম্মেলন করে সব কিছু জানানো হবে।


এক প্রশ্নের জবাবে সেনা প্রধান বলেন, আমার ভাইয়ের সঙ্গে মালয়েশিয়ায় যখন দেখা করেছি- তখন তার নামে কোনো মামলা ছিল না। যে একটা ষড়যন্ত্রমূলক মামলা ছিল সেটা থেকে অলরেডি অব্যাহতি প্রাপ্ত ছিল। সে অব্যাহতি মার্চ মাসে হয়েছিল। আমি এপ্রিল মাসে গিয়েছিলাম। এখানে আল জাজিরা যে স্টেটমেন্ট দিয়েছিল সেটা সম্পূর্ণ অসৎ উদ্দেশে দিয়েছে।


কারণ সেদিন আমার ভাইয়ের বিরুদ্ধে না কোনো সাজা ছিল, না তার বিরুদ্ধে কোনো মামলা ছিল। তার আগেই তাদের বিরুদ্ধে যে মামলা ছিল সেটা থেকে তাদের অব্যাহতি দেওয়া হয়েছিল।


সেনাপ্রধান বলেন, এতটুকুই আমি আপনাদের বলতে পারি- আমি সেনাপ্রধান হিসেবে সেনা বাহিনীর ভাবমূর্তি, আমার অবস্থান, আমার দায়িত্ব সম্পর্কে আমি সম্পূর্ণ সচেতন।

সংযুক্ত থাকুন