বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১
Logo
শ্যামনগরে নিম্নমানের ইট দিয়ে চলছে সরকারী সড়কের কাজ!

শ্যামনগরে নিম্নমানের ইট দিয়ে চলছে সরকারী সড়কের কাজ!


শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের ১নং ওয়ার্ডের আবাদ চন্ডিপুর মহিউদ্দীন সরদারের বাড়ী থেকে সাংবাদিক মিজানুর রহমানের বাড়ী পর্যন্ত এলজিএসপিএলআইসি প্রকল্পের ইটের সোলিং রাস্তায় নিম্নমানের ইট ব্যাবহার করায় উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ হয়েছে।

 

 

অভিযোগে বলা হয়েছে। বুড়িগোয়ালিনী ইউনিয়নের ১,২,৩ নং সংরক্ষিত ইউপি সদস্যা খাদিজা বেগম সরকারি নীতিমালা উপেক্ষা করে সম্পূর্ণ নিম্নমানের ইট দ্বারা রাস্তার কাজ অব্যাহত রেখেছে। এ ব্যাপারে সাংবাদিক মিজানুর রহমান ৩০ মে শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করিলে তিনি দ্রুত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

 

 

এ ব্যাপারে ইউপি সদস্যা খাদিজার সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, রশিদ মেম্বার খোসালখালী রাস্তার নিম্নমানের ইট দিয়ে কাজ করলেও তার বিরুদ্ধে কোন অভিযোগ হয়নি। আমি ইউপি চেয়ারম্যানসহ প্রশাসনকে ম্যানেজ করে এ কাজ করছি।

 

 

এ ব্যাপারে বুড়িগোয়ালিনী ইউপি চেয়ারম্যান বাবু ভবতোষ মন্ডল এর সাথে কথা হলে তিনি বলেন, ১নং ইট দিয়ে রাস্তা না করলে আপনারা ঐ রাস্তার কাজ বন্ধ করে দিবেন। এ ঘটনায় রাস্তা দুপাশের মানুষ জেলা প্রশাসকের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

সংযুক্ত থাকুন