রবিবার, ১১ এপ্রিল ২০২১
Logo
শৈলকুপায় নৌকা প্রতিক ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া

শৈলকুপায় নৌকা প্রতিক ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া

জনমনে আতংক : পুলিশের ফাঁকা গুলি বর্ষন

ঝিনাইদহের শৈলকুপা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল রোববার বিকেলে শৈলকুপা ডিগ্রি কলেজ সড়কে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় আহত হয়েছে উভয় পক্ষের অন্তত ৫ জন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ফাঁকা গুলি বর্ষণ করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার বিকেলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের মেয়র প্রার্থী কাজী আশরাফুল আজম’র সমর্থকরা হাজী মার্কেট মোড় এলাকা থেকে মিছিল বের করে।

 

মিছিলটি হলরোড ঘুরে কলেজ রোড়ে ঢুকলে আওয়ামী লীগ সমর্থিত সতন্ত্র প্রার্থী তৈয়বুর রহমান খান’র সমর্থকদের মুখোমুখি হয়। এসময় উভয় পক্ষ’র মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে দু’পক্ষের সমর্থকদের মাঝে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া।

 

৩০ মিনিট ধরে চলা এই ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল ছোড়া-ছুড়ি। এতে আহত হয় উভয় পক্ষের ৩ জন। খবর পেয়ে শৈলকুপা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। পরে কয়েকটি দলে বিভক্ত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে।

 

ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখনও উত্তেজনা চলছে। শান্ত হলে বিস্তারিত জানানো যাবে। উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি ২য় ধাপে অনুষ্ঠিত হবে শৈলকুপা পৌরসভা নির্বাচন।

 

এতে বর্তমান মেয়র কাজী আশরাফুল আজম নৌকা প্রতিক ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান খান সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছে। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় রোববার দুপুরে তৈয়বুর রহমান খানকে বহিস্কার করে জেলা আওয়ামী লীগ।

সংযুক্ত থাকুন