রবিবার, ১১ এপ্রিল ২০২১
Logo
শিক্ষামন্ত্রীসহ দৈনিক নওয়াপাড়া ও দৈনিক শিক্ষার সম্পাদকের সুস্থতা কামনা করেছেন যশোরের শিক্ষক নেতৃবৃন্দ

শিক্ষামন্ত্রীসহ দৈনিক নওয়াপাড়া ও দৈনিক শিক্ষার সম্পাদকের সুস্থতা কামনা করেছেন যশোরের শিক্ষক নেতৃবৃন্দ

করোনায় আক্রান্ত শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও দৈনিক শিক্ষা ডটকমের সম্পাদক সিদ্দিকুর রহমান খান এবং দৈনিক নওয়াপাড়ার সম্পাদক আসলাম হোসেনের সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন।


বাংলাদেশ আত্তীকৃত সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির যশোর জেলা শাখার সভাপতি মো. সহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক এসএম ফারুক আহমেদসহ সমিতির সিনিয়র সহ সভাপতি মো. আজিজুর রহমান, সহসভাপতি মো. শহিদুল ইসলাম, মো. মোস্তাফিজুর রহমান আজাদ ও মো. জুলহাস উদ্দীন, সহ সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. নাসির উদ্দীন, সহ সাংগঠনিক সম্পাদক মো. আমিরুল ইসলাম, প্রচার সম্পাদক বিপ্লব কুমার বিশ্বাস, সহ প্রচার সম্পাদক মো. বদিউজ্জামান খাঁন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ মো. গোলাম রব্বানী, কোষাধ্যক্ষ দেবাশীষ বিশ্বাস, দপ্তর সম্পাদক এসএম ইমরান হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক গোলাম হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক নূরুন নাহার সোনিয়া, সহ মহিলা বিষয়ক সম্পাদক আফরোজা খানম, ক্রীড়া সম্পাদক মো. মিজানুর রহমান এবং কার্যনির্বাহী সদস্য মো. ইফতে খায়রুল রিগান, মো. হাফিজুর রহমান ও গাজী আলমগীর হোসেন।

 

শিক্ষক নেতৃবৃন্দ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, দৈনিক নওয়াপাড়ার সম্পাদক আসলাম হোসেন ও দৈনিক শিক্ষার সম্পাদক সিদ্দিকুর রহমান খানের পরিবারের সকল সদস্যদেরও সুস্থতা কামনা করেছেন।

সংযুক্ত থাকুন