বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১
Logo
রূপগঞ্জের কাছে পাত্তাই পেল না সাকিবের মোহামেডান

রূপগঞ্জের কাছে পাত্তাই পেল না সাকিবের মোহামেডান

সাকিব আল হাসান যেন রান করতেই ভুলে গেছেন। লিগে দারুণ শুরুর পর মোহামেডানও ভুলে গেছে জিততে। এবার তাদের ভোগান্তিতে ফেলল সোহাগ গাজী, মোহাম্মদ শহিদ ও নাঈম ইসলামের ত্রিমুখী আক্রমণ। ব্যাটসম্যানদের চরম ব্যর্থতার ম্যাচে সাকিবের দল পাত্তাই পেল না রূপগঞ্জের কাছে। ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৯ উইকেটে উড়িয়ে দিল লেজেন্ডস অব রূপগঞ্জ।

 

টানা তিন জয়ে লিগ শুরু করা মোহামেডানের এটি টানা তৃতীয় হার। ছয় ম্যাচে রূপগঞ্জ জয়ের স্বাদ পেল মাত্র দ্বিতীয়বার। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বৃহস্পতিবার সোহাগ-নাঈমের অফস্পিনের সঙ্গে মোহাম্মদ শহীদের পেসে মোহামেডান ২৭ রানেই হারিয়ে ফেলে ৬ উইকেট। বিব্রতকর অবস্থা থেকে দলের মান বাঁচায় শুভাগত হোমের ঝড়ো ফিফটি।

 

২০ ওভারে তারা তোলে ১১৩ রান। রূপগঞ্জ অনায়াসেই জিতে যায় ১১ বল বাকি রেখে। আগের পাঁচ ম্যাচে উইকেটের মুখ না দেখা সোহাগ এবার ৪ ওভারে ২ উইকেট নেন মাত্র ৮ রান দিয়ে, সঙ্গে মেডেন দুটি। ম্যাচের সেরা তিনিই। লিগে প্রথমবার বল হাতে নিয়ে নাঈমের শিকারও ২ উইকেট। সাকিব ও নাদিফ চৌধুরিকে শূন্য রানে ফেরান শহীদ।

 

ম্যাচের প্রথম ওভারে মাহমুদুল হাসানকে ফিরিয়ে সোহাগের শুরু। নিজের পরের ওভারে তিনি দুর্দান্ত এক ডেলিভারিতে ফেরান শামসুর রহমানকে। সাকিব ছয় বল খেলে শূন্য রানে ধরা পড়েন থার্ডম্যানে। লিগে এটি তার দ্বিতীয় শূন্য, ৬ ম্যাচে মোট রান হলো ৭৩। সাকিবের বিদায়ের পরের বলেই নাদিফ আউট হন শহীদের বাড়তি লাফানো অসাধারণ এক ডেলিভারিতে।

সংযুক্ত থাকুন