মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১
Logo
যশোর ও খুলনা জেলায় একদিনে করোনার টিকা নিয়েছেন ৬ হাজার ৫শ’ ৭৭ জন

যশোর ও খুলনা জেলায় একদিনে করোনার টিকা নিয়েছেন ৬ হাজার ৫শ’ ৭৭ জন

যশোর ও খুলনা জেলায় একদিনে করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহন করেছেন ৬ হাজার ৫শ’ ৭৭ জন মানুষ। মঙ্গলবার এ ভ্যাকসিন গ্রহন করে তারা।

 

যশোর অফিস জানায়, মঙ্গলবার যশোরে করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন নিয়েছেন দু’হাজার সাতশ’ ৪৬ জন। এদের মধ্যে পুরুষ এক হাজার নয়শ’ ৩১ ও নারী আটশ’ ৫৫ জন।


সিভিল সার্জন শেখ আবু শাহীন জানিয়েছেন, মঙ্গলবার যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে টিকা নিয়েছেন ৪শ’৮২ জন। তাদের মধ্যে ২শ’ ৯০ জন পুরুষ ও নারী ১শ’ ৯২ জন।


পুলিশ হাসপাতাল থেকে ছয়জন পুরুষ ও দু’জন নারী পুলিশ সদস্য, বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান মেডিকেল স্কোয়াড্রন থেকে আটজন পুরুষ ও একজন নারী, যশোর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে ২শ’ ৩৮ জন পুরুষ ও দু’জন নারী টিকা গ্রহণ করেছেন।


এছাড়া, অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুরুষ ১শ’ ১৭ ও নারী ৭৩ জন, বাঘারপাড়ায় পুরুষ ১শ’ ৮৫ ও নারী একশ’ ২৫, চৌগাছায় পুরুষ ১শ’ চার ও নারী ৫৩ জন, ঝিকরগাছায় পুরুষ ১শ’’ ৬৪ ও নারী ৭৭ জন, কেশবপুরে পুরুষ ১শ’’ ৯১ ও নারী ৭৯ জন, মণিরামপুরে পুরুষ ৪শ’ ৩৫ ও নারী দুশ’ ২৬ জন এবং শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুরুষ ১শ’ ৭৫ ও নারী ২৫ জন।


এ পর্যন্ত জেলায় ৮৮ হাজার ৫শ’ ৪৯ জন টিকা গ্রহণ করেছেন। এদের মধ্যে ৫৭ হাজার ২শ’ ৯০ জন পুরুষ ও ৩১ হাজার ২শ’ ৫৯ জন নারী রয়েছেন। খুলনা সংবাদদাতা জানান, খুলনায় আজ মোট তিন হাজার আটশত ৩১ জন করোনা ভ্যাকসিন নিয়েছেন।


এর মধ্যে খুলনা সিটি কর্পোরেশন এলাকায় আটশত ৬৩ জন এবং নয়টি উপজেলায় মোট দুই হাজার নয়শত ৬৮ জন। উপজেলাগুলোর মধ্যে দাকোপ পাঁচশত ৫১ জন, বটিয়াঘাটায় চারশত ৮০ জন, দিঘলিয়া দুইশত জন, ডুমুরিয়ায় সাতশত ১০ জন, ফুলতলা একশত ২৬ জন, কয়রা তিনশত ২৯ জন, পাইকগাছা তিনশত ৬০ জন, রূপসায় একশত ২০ জন এবং তেরখাদায় ৯২ জন টিকা গ্রহণ করেছেন। টিকা গ্রহীতাদের মধ্যে পুরুষ দুই হাজার দুইশত ৬১ এবং মহিলা এক হাজার পাঁচশত ৭০ জন।


এ পর্যন্ত খুলনা জেলায় মোট এক লাখ ৩১ হাজার ছয়শত ৯৩ জন টিকা গ্রহণ করেন। এর মধ্যে পুরুষ ৭৯ হাজার নয়শত ২০ এবং মহিলা ৫১ হাজার সাতশত ৭৩ জন।

সংযুক্ত থাকুন