রবিবার, ১১ এপ্রিল ২০২১
Logo
যশোরে ১শ’ ২৪ টি মামলায় ৪শ’ ১২ জন আটক : অস্ত্র গুলি ও মাদকদ্রব্য উদ্ধার

যশোরে ১শ’ ২৪ টি মামলায় ৪শ’ ১২ জন আটক : অস্ত্র গুলি ও মাদকদ্রব্য উদ্ধার

জেলা পুলিশের এক সপ্তাহের অভিযান

যশোর জেলা পুলিশ ৯ থানা এলাকায় অভিযান চালিয়ে ১শ ২৪ মামলায় ৪শ ১২ জনকে আটক করেছে। এসময় অস্ত্র, গুলি, ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।


জেলা পুলিশ সুপারের কার্যালয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৫ মার্চ থেকে ১২ মার্চ পর্যন্ত অপরাধ দমনে বিশেষ অভিযান পরিচালনাকালে ১শ ২৪ মামলায় ৪ শ ১২ জনকে আটক করা হয়। এর মধ্যে কোতয়ালি থানা পুলিশ ১ টি ওয়ান শুটার গান, ১টি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ৪ টি হাসুয়া, ২ টি লোহার রড, ৪ কেজি ৫শ ৬০ গ্রাম গাঁজা, ৭শ ৭৮ পিচ ইয়াবা ট্যাবলেট, ৭৭ বোতল ফেনসিডিল ও ৭ লিটার মদ উদ্ধার করে।


এসময় ৪৬ টি মামলা হয়। চৌগাছা থানা পুলিশ ২ কেজি ৪শ ৫০ গ্রাম গাঁজা, ১শ ৭৭ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৮২ বোতল ফেনসিডিল উদ্ধার করে।


এ সব ঘটনায় ১৭টি মামলা হয়। শার্শা থানা পুলিশ ২ কেজি ৭শ গ্রাম গাঁজা, ২৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ২১২ বোতল ফেনসিডিল ও ১ লিটার মদ উদ্ধার করে। এ সময় ১৩ মামলা হয়।


পোর্ট থানা পুলিশ ৩ কেজি ২ শ গ্রাম গাঁজা, ২শ ৫৩ পিচ ইয়াবা ট্যাবলেট, ১শ ৪২ বোতল ফেনসিডিল ও ৫ গ্রাম হেরোইন উদ্ধার করে। এ সময় ১২টি মামলা হয়।


অভয়নগর থানা পুলিশ ১টি শাটার গান, ২টি রাম দা, ২শ ৬৫ গ্রাম গাঁজা ও ৩৪ পিচ ইয়াবা উদ্ধার করে। এসময় ৮টি মামলা হয়। মনিরামপুর থানা পুলিশ ৯শ গ্রাম গাঁজা, ৪০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।


এ সময় ১৫টি মামলা হয়। কেশবপুর থানা পুলিশ ৪শ ৫০ গ্রাম গাঁজা, ২৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় ৬টি মামলা হয়। বাঘারপাড়া থানা পুলিশ ৫শ ৬০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এসময় ৩টি মামলা হয়।


ঝিকরগাছা থানা পুলিশ ৪শ ৭৫ গ্রাম গাঁজা উদ্ধার করে। এসময় ৪টি মামলা হয়। এছাড়া অস্ত্র মাদক ও অন্যান্য দ্রব্য উদ্ধারের পাশাপাশি নিয়মিত মামলায় ২শ ৮৪ জন, জি আর মামলায় ৯৮ জন, সি আর মামলায় ৪৩ জন, জি আর সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা মূলে ৬ জন, সি আর সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা মূলে ৯ জন ও পুলিশ আইনের ৩৪ ধারায় ৮ জনকে গ্রেফতার করে আদালতে চালান দেয়া হয়।


অন্যদিকে জেলার সকল থানার অফিসার ইনচার্জগনকে সন্ত্রাসী, অবৈধ অস্ত্রধারী, মাদক ব্যবসায়সহী, সকল ধরণের চাঁদাবাজ, চোরাকারবারী ও কিশোর গ্যাংসহ অন্যান্য অপরাধীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহন করে আইনের আওতায় আনার জন্য বিশেষ নির্দেশনা প্রদান করা হয়।

সংযুক্ত থাকুন