শনিবার, ০৮ মে ২০২১
Logo
যশোরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩জন আহত : থানায় মামলা

যশোরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩জন আহত : থানায় মামলা

যশোর সদর উপজেলার হামিদপুর উত্তর পাড়াস্থ এলাকায় প্রতিবেশী চিহ্নিত সন্ত্রাসী জমি দখল করে বাড়িতে হামলা চালিয়ে মারপিট পূর্বক স্বর্ণালংকর লুটসহ ফলজ ও বনজ গাছ কেটে ক্ষতি সাধণ করেছে।

 

এ ঘটনায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে শুক্রবার রাতে মামলা হয়েছে। মামলায় আসামীরা হচ্ছে, যশোরের বাঘারপাড়া উপজেলার ছাইবাড়ীয়া গ্রামের মৃত কওছার আলী মোল্যার ছেলে কাসেদ আলী একই এলাকার দাউদ কাজীর ছেলে জাবের ও যশোর সদর উপজেলার হামিদপুর উত্তর পাড়ার মৃত কওছার আলী মোল্যার ছেলে আলমসহ অজ্ঞাতনামা ২/৩জন।

 

যশোর সদর উপজেলার হামিদপুর উত্তর পাড়ার মৃত হিঙ্গুল মোল্যার ছেলে আজিম মোল্যা বাদি হয়ে শুক্রবার ৯ এপ্রিল রাতে কোতয়ালি মডেল থানায় দায়েরকৃত মামলায় উল্লেখিত আসামীদের বিরুদ্ধে বলেন, তার ২২শতক জমি প্রতিবেশী উক্ত সন্ত্রাসীরা জোর পূর্বক জবর দখল করে দেওয়ার ষড়যন্ত্র করতে থাকে। গত ৫ এপ্রিল সকাল ১০ টায় উল্লেখিত আসামীসহ তাদের অজ্ঞাতনামা ২/৩জন সন্ত্রাসী আজিম মোল্যার ভোগ দখলের ২২ শতক জমিতে আসে।

 

সেখানে ফলজ ও বনজ গাছ কেটে ১০ হাজার ক্ষতি সাধন করে। এ সময় ১১ শতক জমি জমি চটা কচা দিয়ে বেড়া দিয়ে দখল করে নেয়। পরের দিন ৬ এপ্রিল সকাল সাড়ে ৮ টায় উক্ত সন্ত্রাসীরা আজিম মোল্যার বাড়িতে হামলা চালায়। এসময় আজিম মোল্যাকে মারপিট করতে থাকে।

 

তাকে রক্ষা করতে এসে ছেলে রায়হান ফেরদৌস স্ত্রী সালমা বেগম লাি তর শিকার হন। স্ত্রী সালমা বেগমের গলায় থাকা ৮ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। সন্ত্রাসীদের ধারালো ও লোহার রডের আঘাতে আহত আজিম মোল্যা ও তার স্ত্রী সালমা বেগম ও ছেলে রায়হান ফেরদৌস গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয় লোকজন।

সংযুক্ত থাকুন