বুধবার, ২১ এপ্রিল ২০২১
Logo
বাঘারপাড়ায় নৌকার কর্মীকে কুপিয়ে হত্যা

বাঘারপাড়ায় নৌকার কর্মীকে কুপিয়ে হত্যা

উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে কেন্দ্র করে বাঘারপাড়ায় খালেদুর রহমান টিটো নামে নৌকা প্রতিকের এক কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। জহুরপুর ইউনিয়নের বেতালপাড়া গ্রামের মুন্তাজ মোল্যার ছেলে টিটো।

 

ঢাকায় নেওয়ার পথে বৃহস্পতিবার সকাল নয়টায় তার মৃত্যু হয়। এলাকা সূত্রে জানা যায়, বুধবার রাত নয়টার দিকে টিটো তেল কিনতে বেতালপাড়া-হিংগারপাড়া গ্রামের সীমান্তে কালাম সর্দারের দোকানে যাচ্ছিল।

 

প্রতিমধ্য একদল দূবৃত্তরা তার উপর হামলা চালায়। হামলায় টিটোকে মারাত্মক জখম করে দূবৃত্তরা। জখম অবস্থায় উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।


অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়। সকাল নয়টায় নবীনগর নামক স্থানে এ্যাম্বুলেন্সের মধ্যে টিটোর মৃত্য হয়।


নিহত টিটোর চাচা সাবেক ইউপি সদস্য ইন্তাজ মোল্যা সাংবাদিকদের জানিয়েছেন, আনারস প্রতিকের প্রার্থী দিলু পাটোয়ারীর ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারীর নেতৃত্বে এ হামলা চালানো হয়।

 

ঘটনা স্থলের পাশেই দিলু পাটোয়ারী উপজেলা সদরের কয়েক জন আওয়ামীলীগ নেতাদের নিয়ে অবস্থান করছিলেন। ঘটনা ঘটার পরপরই অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান ও বাঘারপাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

টিটোর মৃত্যুর খবর শুনে তার পরিবারের খোঁজ খবর নিতে ছুটে যান নৌকা প্রতিকের প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথী। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল। বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন জানিয়েছেন বাদি পক্ষ থানায় হাজির হয়ে এজাহার দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

সংযুক্ত থাকুন