রবিবার, ১১ এপ্রিল ২০২১
Logo
বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করেছে অভয়নগর আ’লীগ

বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করেছে অভয়নগর আ’লীগ

বর্ণাঢ্য আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করেছে অভয়নগর উপজেলা আ’লীগ। বুধবার সূর্যোদয়ের সাথে সাথে নওয়াপাড়া বাজারে আ’লীগের প্রধান কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসের সূচনা করা হয়। এরপর সকাল ৯ টায় দলীয় কার্যালয় হতে মিছিল সহকারে অভয়নগর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, সহ-সভাপতি সানা আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক ও আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী সুশান্ত কুমার দাস শান্ত সহ পৌর আ’লীগ ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।


অপরদিকে দলীয় কার্যালয়ে চলে দিনব্যাপী পবিত্র কোরআন তেলাওয়াত। বিকালে নওয়াপাড়া শংকরপাশ সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে শাহ্ হাদীউজ্জামান স্বাধীনতা মঞ্চে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা আ’লীগের আয়োজনে আলোচনা সভা, শান্তির প্রতীক পায়রা উড়িয়ে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, দোয়া ও জন্মদিনের কেক কাটা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল। সহ-সভাপতি সানা আব্দুল মান্নানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত।


আলোচনা সভা শেষে হাজার হাজার নেতাকর্মীর অংশগ্রহনে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা যশোর-খুলনা মহাসড়ক প্রতক্ষিণ করে। সন্ধ্যায় একই মঞ্চে দোয়া অনুষ্ঠিত হয়। পরে একশত পাউন্ডের কেক কাটার মধ্যদিয়ে দিবসের সমাপ্তি ঘটে।

সংযুক্ত থাকুন