মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১
Logo
ফকিরহাটের ধর্ষণচেষ্টা মামলার আসামী বটিয়াঘাটায় আটক

ফকিরহাটের ধর্ষণচেষ্টা মামলার আসামী বটিয়াঘাটায় আটক

বাগেরহাটের ফকিহাটের লখপুর ইউনিয়নের ভবনা এলাকা থেকে বৃহস্পতিবার বিকাল ৫টায় ভবনা গ্রামের শাহজাহানের মোড় নামক এলাকা থেকে ধর্ষণ চেষ্টাকারি আসামী নূর ইসলাম শেখ (৩২)কে আটক করেছে বটিয়াঘাটা থানা পুলিশ।

 

আটককৃত আসামী নূর ইসলাম শেখ (৩২) ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের ভবনা গ্রামের মজিদ শেখ এর ছেলে। জানা যায়, নূর ইসলাম শেখ দীর্ঘদিন যাবত বটিয়াঘাটা উপজেলার বাইনতলা চরহাদিরা বাগ এলাকার একটি মেয়েকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিতে থাকে।

 

পরবর্তীতে চলতি বছরের ২৭ শে জানুয়ারী রাত সাড়ে ১১ টার দিকে ভুক্তভোগী প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে বখাটে নূর ইসলাম শেখ ধর্ষণ চেষ্টা চালায়। পরে ভুক্তভোগীর ডাক চিৎকারে পরিবার ও প্রতিবেশিরা এগিয়ে গিয়ে নূর ইসলাম শেখ-কে ধরে ফেলে।

 

কিন্তু নূর ইসলাম শেখের সাথে আসা কয়েকজন বেধড়ক মারধর করে নূর ইসলাম শেখ-কে ঘটনাস্থল থেকে নিয়ে যায়। পরে বেধড়ক মারধরে ভুক্তভোগীর পরিবারের লোকজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। সুস্থ হয়ে ফেব্রুয়ারী মাসের ৩ তারিখ ভুক্তভোগী নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-১ খুলনায় মামলা দায়ের করেন।

 

মামলার আসামীর তালিকায় নূর ইসলাম শেখ এর পাশাপাশি তার সহযোগী ভবনা গ্রামের সহিদ দফাদার এর ছেলে হাচান দফাদার (২৮), সবুর এর ছেলে নজু (৩৮) সহ ৩/৪ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন।

 

পরে বিজ্ঞ আদালত থেকে বটিয়াঘাটায় থানায় মামলা গ্রহনের আদেশ দিলে বটিয়াঘাটা থানায় গত ২৫ শে মার্চ মামলা রুজু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বটিয়াঘাটা থানা পুলিশের অফিসার ইনচার্জ।

 

এদিকে ভুক্তভোগীর বাবার সাথে কথা হলে তিনি বলেন, আমার মেয়ের সাথে যে ঘটনা ঘটেছে আমি তার বিচার চাই। আসামী একজন আটক হয়েছে। আমি চাই বাকী আসামীদের ও দ্রুত আটক করে কঠিন শাস্তির আওতায় আনা হোক।

সংযুক্ত থাকুন