মঙ্গলবার, ২২ জুন ২০২১
Logo
প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহারের টাকা পৌঁছে দিচ্ছেন, মেয়র শান্ত

প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহারের টাকা পৌঁছে দিচ্ছেন, মেয়র শান্ত

পবিত্র ঈদ-উল-ফিতর ২০২১ উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত দুঃস্থ ও অতিদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ এর নগদ অর্থ পৌঁছে দিতে শুরু করেছেন, নওয়াপাড়া পৌরসভার মেয়র ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুশান্ত কুমার দাস শান্ত। বুধবার সকাল থেকে জনপ্রতি ৪৫০ টাকা হারে এ বিতরণ কার্যক্রম শুরু করা হয়। যা চলবে আগামী ৯ মে রবিবার পর্যন্ত। বুধবার প্রথম দিন রাজঘাট জাফরপুর হাইস্কুলে পৌরসভার ৮ ও ৯নং ওয়ার্ডের দুঃস্থ এবং অতিদরিদ্রদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

 

উদ্বোধন করেন, নওয়াপাড়া পৌরসভার মেয়র ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুশান্ত কুমার দাস শান্ত। এসময় উপস্থিত ছিলেন পৌর এলাকায় অর্থ বিতরণের ট্যাগ অফিসার উপজেলা বিআরডিবি কর্মকর্তা মেহেদী হাসান, পৌর প্যানেল মেয়র আলহাজ্ব মিজানুর রহমান, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস সরদার, সাধারণ সম্পাদক বাচ্চু খান, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম আজম মিঠু প্রমুখ। পরে দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭নং ওয়ার্ডের উপকারভোগীদের মাঝে অর্থ বিতরণ করা হয়। আজ বৃহস্পতিবার মহাকাল উচ্চ বিদ্যালয় ও কলেজে ১নং ওয়ার্ড, আহম্মদ আলী সরদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২নং ওয়ার্ড এবং ধোপাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩নং ওয়ার্ডের উপকারভোগীদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হবে।

 

এছাড়া ৮ মে শনিবার নওয়াপাড়া মডেল কলেজে ৪নং ওয়ার্ড ও একই দিন আল- হেলাল ইসলামী একাডেমীতে ৫নং ওয়ার্ড এবং রবিবার ৯ মে সাউদার্ন ইংলিশ স্কুল এন্ড কলেজে ৬নং ওয়ার্ডের উপকারভোগীদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হবে বলে নিশ্চিত করেছে পৌরসভা কর্তৃপক্ষ।


এ ব্যাপারে ট্যাগ অফিসার মেহেদী হাসান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নওয়াপাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬১৯ জন উপকারভোগীকে ভিজিএফ এর নগদ অর্থ (জনপ্রতি ৪৫০ টাকা) বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বুধবার প্রথম দিন বিতরণে কোন প্রকার অনিয়ম পাওয়া যায়নি। সঠিকভাবে বন্টন করা হচ্ছে।

সংযুক্ত থাকুন