শনিবার, ০৮ মে ২০২১
Logo
নওয়াপাড়ায় ৪ দফা দাবীতে বদলী পাটকল শ্রমিকদের মানববন্ধন অনুষ্ঠিত

নওয়াপাড়ায় ৪ দফা দাবীতে বদলী পাটকল শ্রমিকদের মানববন্ধন অনুষ্ঠিত

যশোরের শিল্প শহর নওয়াপাড়ায় রাষ্ট্রায়ত্ব যশোর জুট ইন্ডাস্ট্রিজ (জে জে আই) ও কার্পেটিং মিলের বদলী শ্রমিকদের ৪দফা দাবী আদায়ের লক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে যশোর-খুলনা মহাসড়কের রাজঘাট বাসস্ট্যান্ড চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

বন্ধ ২৫টি রাষ্ট্রায়ত্ব পাটকল রাষ্ট্রীয়ভাবে চালু করা, সকল বদলী শ্রমিক ও কর্মচারীদের ৬ সপ্তাহের মজুরীসহ মজুরী কমিশনের বকেয়া পরিশোধ করা, আলীম জুট মিলের ৬৪ সপ্তাহের মজুরীসহ সকল পাওনাদী পরিশোধ করা ও আন্দোলনে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের অবিলম্বে মুক্তিসহ ৪ দফা দাবী নিয়ে জেজেআই জুট মিলসের বদলী শ্রমিক সংগঠনের সভাপতি লাচ্চু খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন, আসন্ন নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব বিপুল শেখ।

 

জেজেআই ও কার্পেটিং মিলের বদলী শ্রমিক সংগঠনের আহবায়ক রবিউল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় এ সময় আরো বক্তব্য রাখেন, বদলী শ্রমিকনেতা আবুল সরদার, সুমন শেখ, শিমুল খান, জাহিদুল ইসলাম, ইব্রাহিম শেখ, মনির হোসেন, রাজু আহম্মেদ, শামিম হোসেন প্রমূখ।

সংযুক্ত থাকুন