বুধবার, ২১ এপ্রিল ২০২১
Logo
নওয়াপাড়ায় দুইটি ট্রাক ও মিনি ট্রাকের ত্রি-মুখি সংঘর্ষে চালক নিহত : হেলপার আহত

নওয়াপাড়ায় দুইটি ট্রাক ও মিনি ট্রাকের ত্রি-মুখি সংঘর্ষে চালক নিহত : হেলপার আহত

শিল্প, বানিজ্য ও বন্দর নগরী নওয়াপাড়ায় ট্রাক ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।


ঘটনায় মিনিট্রাক চালক যশোরের মান্দারতলা নামক এলাকার শাওন (২৬) ঘটনাস্থলে নিহত হয়েছেন এবং হেলপার একই এলকার মোহাম্মদ আসাদের ছেলে জিসান (২০) গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি রোববার রাতে যশোর-খুলনা মহাসড়কে নওয়াপাড়ার বোয়ালমারীপোল এলাকায় ঘটে।


এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা জানায়, যশোরগামী একটি ট্রাক যার নং ঢাকা মেট্রো ট ২২-২৭৩৮ যশোর-খুলনা মহাসড়কের বোয়ালমারীপোল এলাকায় পৌছালে খুলনাগামী একটি মিনিট্রাক যার নং ঢাকা মেট্রো ন ১১-৩২৬০ অতিক্রমের সময় নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়।


এ সময় মিনিট্রাকটি দুমড়ে-মুচড়ে যায় এবং মিনিট্রাকের পিছন দিক থেকে আসা খুলনাগামী অপর একটি ট্রাক যার নং কুষ্টিয়া ট ১১-২৫২৬ চাকাঁয় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মিনিট্রাকের চালক শাওন নিহত হয় এবং হেলপার গুরুতর আহত অবস্থায় পড়ে থাকে। সে সময় উভয় ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।


ঘটনার খবর পেয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছে গুরুতর আহত হেলপার জিসানকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর জন্য প্রস্তুতি নিচ্ছিল।

সংযুক্ত থাকুন