শনিবার, ০৬ মার্চ ২০২১
Logo
নওয়াপাড়ায় ট্রাক চাপায় মোটরসাইকেলর ২ আরোহীর মৃত্যু

নওয়াপাড়ায় ট্রাক চাপায় মোটরসাইকেলর ২ আরোহীর মৃত্যু

শিল্প শহর নওয়াপাড়ায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহি নিহত হয়েছে। শনিবার দুপুরে পৌরসভার ২নং ওয়ার্ডের সরদার জুট মিলের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মরদেহ দুটি উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক পালিয়ে গেছে।


নিহতরা হলেন, নড়াইল জেলার শেখহাটি ইউনিয়নের পঁচিশা গ্রামের আছিয়ার মোল্যার ছেলে রানা মোল্যা (২৬) ও তাঁর বন্ধু একই গ্রামের হালিম হাওলাদারের ছেলে নাসির হাওলাদার (২৫)।


প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার আনুমানিক বেলা ১২ টার সময় বেপরোয়া গতির খুলনাগামী একটি আলুবোঝাই ট্রাক খুলনাগামী কালো রঙের পালসার মোটরসাইকেলকে (নড়াইল-ল-১১-২৫০৭) চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলে মোটরাসাইকেলের চালক ও আরোহি মারা যায়।


পরে নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ মৃতদেহ ও মোটারসাইকেল উদ্ধার করে নিয়ে যায়। নওয়াপাড়া হাইওয়ে থানার (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী জানান, দুর্ঘটনার খবর পেয়ে সরদার মিলের সামনে থেকে দুই যুবকের লাশ ও একটি পালসার মোটারসইকেল উদ্ধার করা হয়।


ট্রাকটি আটকের জন্য অভিযান চলছে। মামলা প্রত্রিয়াধীন। থানায় উপস্থিত নিহত নাসিরের মামা জানান, আমার ভাগ্নে তার বন্ধু নিহত রানার জন্য ব্লেজার কিনতে নওয়াপাড়ার উদ্দেশ্যে সকালে বাড়ি থেকে বের হয়।


মোবাইল ফোনে জানতে পারি আমার ভাগ্নে ও তাঁর বন্ধু নওয়াপাড়ায় সড়ক দুর্ঘটনায় মারা গেছে। দুই যুবকের মৃত্যুর খবরে পঁচিশা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

সংযুক্ত থাকুন