বুধবার, ২৩ জুন ২০২১
Logo
নওয়াপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী সোহেলের বিরুদ্ধে শিশুকে শ্লীলতাহানীর অভিযোগ

নওয়াপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী সোহেলের বিরুদ্ধে শিশুকে শ্লীলতাহানীর অভিযোগ

নওয়াপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী, একাধিক মাদক মামলার আসামী সোহেলের বিরুদ্ধে এক শিশুকে (১০) শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে।

 

এ ঘটনায় গতকাল সোমবার সন্ধ্যায় শ্লীলতাহানীর শিকার ওই শিশুর মাতা বাদি হয়ে ঘটনার মূল অভিযুক্ত আমডাঙ্গা গ্রামের গিয়াস উদ্দিন কাজীর ছেলে সোহেল কাজীর (৩৪) নাম উল্লেথ করে অভয়নগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

ঘটনাটি সোমবার বিকালে নওয়াপাড়া পৌরসভার আমডাঙ্গা গ্রামের মাদক ব্যবসায়ী সোহেল কাজীর বাড়িতে ঘটে। জানা গেছে, মাদক ব্যবসায়ী সোহেল শ্লীলতাহানীর শিকার ওই শিশু (১০) ও মামলার বাদীর প্রতিবেশী। মামলার বাদী দরিদ্র হওয়ায় তাদের বাড়িতে কোন টেলিভিশন নেই তাই প্রতিবেশী মাদক ব্যবসায়ী সোহেলের বাড়িতে প্রায়-ই টেলিভিশন দেখতে যায় শ্লীলতাহানীর শিকার ওই শিশু।

 

গতকাল সোমবার দুপুরে মাদক ব্যবসায়ী সোহেলের বাড়ির সদস্যরা বেড়াতে যায়। বিকালে সোহেলের বাড়িতে টেলিভিশন দেখতে যায় শ্লীলতাহানীর শিকার ওই শিশু। সে সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ওই শিশুর মাতা তার মেয়েকে দেখতে না পেয়ে মাদক ব্যবসায়ী সোহেলের বাড়িতে গিয়ে খোজঁ নিলে ওই শিশুকে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। বাড়ি গেলে ওই শিশুকে তার মা জিজ্ঞাসাবাদ করলে ওই শিশু মায়ের কাছে ঘটনার বর্ণনা করেন।

 

পরে সন্ধ্যায় ওই শিশুর মা বাদী হয়ে থানায় মামলা করেন। এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামী আটকের ব্যাপারে অভিযান চলছে, অতিদ্রুত আসামীকে আটক করা হবে।

সংযুক্ত থাকুন