বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১
Logo
ডুমুরিয়ায় জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে সদর ইউনিয়ন চ্যাম্পিয়ন

ডুমুরিয়ায় জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে সদর ইউনিয়ন চ্যাম্পিয়ন

ডুমুরিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট(অনুর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যেগে আয়োজিত সোমবার সকালে ডুমুরিয়া কলেজ মাঠে আয়োজিত খেলায় ডুমুরিয়া সদর ইউনিয়ন একাদশ সাহস ইউনিয়ন একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে সারাদেশ ব্যাপি আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট(অনুর্ধ্ব-১৭) গত ৪ জুন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ এর সভাপতিত্বে উদ্বোধন করা হয়।

 

খেলায় উপজেলার ১৪ টি ইউনিয়নের ১৪ টি টীম অংশ গ্রহন করে। সোমবার খেলার চুড়ান্ত পর্বে ডুমুরিয়া সদর ইউনিয়ন একাদশ ২-০ গোলে সাহস ইউনিয়ন একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দলের পক্ষে গোল করেন বিপ্লব ত্রিপুরা ও মিল্টন ত্রিপুরা। অধিনায়কের দায়ীত্ব পালন করেন মোঃ ইয়াসিন।

 

খেলায় রেফারীর দায়ীত্ব পালন করেন মোশাররফ হোসেন। সহযোগিতায় ছিলেন মোঃ ওয়াহিদুজ্জামান ও মোঃ মনিরুজ্জামান। খেলা শেষে নবাগত উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

 

সভায় অতিথি হিসেবে উপস্থি ছিলেন ডুমুরিয়া কলেজ অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) রঞ্জন কুমার তরফদার, ইউপি চেয়ারম্যান গাজী হুমায়ুন কবির বুলু ও শেখ জয়নুল আবেদিন, ক্রীড়া সংগঠক শেখ জামিল আকতার লেলিনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। খেলার সার্বিক তত্বাবধায়নে ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস,এম কামরুজ্জামান।

সংযুক্ত থাকুন