শনিবার, ০৮ মে ২০২১
Logo
চৌগাছায় ৮ দলীয় ভলিবল টূর্ণামেন্টে কায়েমকোলা চ্যাম্পিয়ন

চৌগাছায় ৮ দলীয় ভলিবল টূর্ণামেন্টে কায়েমকোলা চ্যাম্পিয়ন

’মাদক একেবারেই নয়, খেলাধুলায় মিলবে জয়’এই স্লোগানকে সামনে রেখে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার ৫০তম সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চৌগাছায় অনুষ্ঠিত হয়েছে ৮ দলীয় ভলিবল টূর্ণামেন্ট।

 

চৌগাছা ভলিবল দলের আয়োজনে শনিবার বেলা সাড়ে ১১ টায় ঐতিহ্যবাহি সরকারী শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে খেলা অনুষ্ঠিত হয়। টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেবাশিষ মিশ্র জয়।

 

খেলায় যে ৮টি দল অংশ নেয় তারা হলো যশোরের কায়েমকোলা ও কুলি নওদাগ্রাম ভলিবল দল, ফরিদপুর ভলিবল দল, কালিগঞ্জ রোকনপুর, কুষ্টিয়া ও কুষ্টিয়া বলরামপুর, চুয়াডাঙ্গার জামজামিয়া এবং আয়োজক চৌগাছা ভলিবল দল।

 

টুর্ণামেন্টে কায়েমকোলা ভলিবল দল কালিগঞ্জ রোকনপুর ভলিবল দলকে ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। খেলার রেফারীর দায়িত্ব পালন করেন চৌগাছা সরকারী কলেজের ক্রীড়া শিক্ষক জাফর ইকবাল লিটন, জামির হোসেন, বিএম আইনাল হক ও সাবেক ক্রীড়া শিক্ষক মশিয়ার রহমান।

 

স্কোরের দায়িত্বে ছিলেন ক্রীড়া ব্যক্তিত্ব সেলিম রেজা। বিজয়ী ও রানারআপ দলের হাতে মানি প্রাইজ তুলে দেয়ার আগে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

 

সিএমআইটির ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিঃ মোঃ মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে বক্তব্য দেন ভাইস চেয়ারম্যামন দেবাশিষ মিশ্র জয়, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, প্যানেল মেয়র মোঃ শাহীন, কাউন্সিলর উজ্জ্বল হোসেন, রুহুল আমিন, সাবেক কাউন্সিলর আঃ মুজিদ প্রমুখ।

 

আলোচনা শেষে বিজয়ী ও রানারআপ দলের অধিনায়কের হাতে যথাক্রমে ২০ ও ১৫ হাজার টাকার মানিপ্রাইজ তুলে দেন নেতৃবৃন্দ। এ ছাড়া টূর্ণামেন্টের সেরা খেলোয়াড় বিজয়ী দলের মামুনের হাতে ট্রফি ও নগদ ২ হাজার টাকা তুলে দেয়া হয়।

সংযুক্ত থাকুন