শনিবার, ০৮ মে ২০২১
Logo
খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক গ্রেফতার

খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক গ্রেফতার

খুলনা সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেকের দায়ের করা মামলায় এনটিভির সাংবাদিক আবু তৈয়বকে গ্রেফতার করেছে পুলিশ।

 

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় মঙ্গলবার (২০ এপ্রিল) রাত ১০টায় তাকে গ্রেফতার করা হয়। খুলনা মহানগরের নূরনগর এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

 

এর আগে একই দিন বিকেল ৪টার দিকে খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক ডিজিটাল নিরাপত্তা আইনে আবু তৈয়বের বিরুদ্ধে খুলনা সদর থানায় মামলাটি করেন।

 

মামলার এজাহারে জানা যায়, এনটিভির খুলনা ব্যুরো প্রধান আবু তৈয়ব তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক আইডি থেকে মেয়র তালুকদার আবদুল খালেককে জড়িয়ে বন্ডের আওতায় শুল্কমুক্ত সুবিধায় প্যাকেজিং পণ্য আমদানি ও তা খোলাবাজারে বিক্রি সংক্রান্ত তথ্য-উপাত্ত উপস্থাপন করে একটি স্ট্যাটাস দেন।

 

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, খুলনার মেয়র তালুকদার আবদুল খালেকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের অভিযোগে মঙ্গলবার বিকেলে ডিজিটাল নিরাপত্তা আইনে আবু তৈয়বের নামে মামলা হয়। ওই মামলায় সাংবাদিক আবু তৈয়বকে গ্রেফতার করা হয়েছে।

সংযুক্ত থাকুন