বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১
Logo
খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল

খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল

নভেল করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তাঁর শরীরে এখনও করোনার কোনো উপসর্গ দেখা যায়নি। খালেদা জিয়ার সার্বক্ষণিক খোঁজ-খবর ও চিকিৎসার তদারকি করছে বিএনপিপন্থি চিকিৎসকদের একটি দল।


দলের চেয়ারপারসনের অসুস্থতার অবস্থা বুঝে হাসপাতালে নেওয়ার প্রয়োজন হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হবে। সেজন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালের সঙ্গে কথা বলে কেবিন ঠিক করে রাখা হয়েছে খালেদা জিয়ার পরিবার ও দলের পক্ষ থেকে।


এদিকে খালেদা জিয়া নভেল করোনাভাইরাসে আক্রান্ত হলেও তাঁর শারীরিক অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।


তিনি বলেন, ‘এখন পর্যন্ত ম্যাডামের (খালেদা জিয়া) শরীরে করোনার কোনো উপসর্গ নেই। স্বাভাবিকভাবেই তিনি শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। শুধু তিনি নন, করোনায় আক্রান্ত তাঁর অন্য স্টাফদের অবস্থাও ভালো।’ ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, ‘২৪ ঘণ্টা ম্যাডামের শারীরিক অবস্থার খোঁজ রাখা হচ্ছে। এখন পর্যন্ত তিনি সুস্থ আছেন। আপনারা তাঁর জন্য দোয়া করবেন।


তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’ খালেদা জিয়ার আরেক চিকিৎসক ডা. মামুন বলেন, ‘ম্যাডামের শারীরিক অবস্থা এখন ভালো। তাঁর শরীরে করোনার কোনো উপসর্গ না থাকায় এখনও তাঁকে বাসায় রেখে চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে দরকার হলে তাঁকে অবশ্যই হাসপাতালে ভর্তি করা হবে। সে বিষয়েও প্রস্তুতি আছে।’

সংযুক্ত থাকুন