মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১
Logo
কোটচাঁদপুরে সদ্য বিজয়ী পৌর কাউন্সিলর এক বছরের সাজাপ্রাপ্ত আসামী!

কোটচাঁদপুরে সদ্য বিজয়ী পৌর কাউন্সিলর এক বছরের সাজাপ্রাপ্ত আসামী!

মাদক মামলায় সাজা

ঝিনাইদহের কোটচাঁদপুরে মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত আসামী পৌরসভার সদ্য বিজয়ী ১ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুব খাঁন হানিফকে গ্রেফতার করেছে কোটচাঁদপুর থানা পুলিশ।

 

শুক্রবার বেলা ১১টার দিকে পৌর শহরের দুধসারা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত কাউন্সিলর আবু হানিফ ওই এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে।

 

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুল আলম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, সদ্য বিজয়ী পৌর কাউন্সিলর আবু হানিফের বিরুদ্ধে ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ১৯৯০ এর ১৯ (১) (ক) ধারায় দোষী সাব্যস্ত করে এক বছরের সশ্রম কারাদ- এবং ৫’শ টাকা জরিমানা, অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন।

 

পরবর্তিতে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী হলে অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মুহাইমিনুল ইসলাম এর নির্দেশনায় থানার সেকেন্ড অফিসার এসআই মান্নানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার সকালে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

উল্লেখ্য সাজাপ্রাপ্ত আসামী আটক আবু হানিফ গত ৩০ জানুয়ারী কোটচাঁদপুর পৌরসভার নির্বাচনে সাবেক প্যানেল মেয়র আনারুল ইসলাম সেন্টুকে পরাজিত করে কাউন্সিলর হিসাবে বিজয়ী হন। এর ২৭ দিন পর গত ২৭ ফেব্রুয়ারী খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাঈল হোসেনের নিকট শপথ গ্রহন করেন।

 

সংযুক্ত থাকুন