শনিবার, ০৬ মার্চ ২০২১
Logo
কোটচাঁদপুরে জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে সংবাদ সম্মেলন কোটচাঁদপুর

কোটচাঁদপুরে জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে সংবাদ সম্মেলন কোটচাঁদপুর

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার গুড়পাড়া গ্রামে জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করেছেন রফিকুল ইসলাম ও রবিউল ইসলাম নামে দুই ভাই।

 

বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন। রফিকুল ইসলাম তার লিখিত বক্তব্যে বলেন, উপজেলার গুড়পাড়া গ্রামের বাসিন্দা মৃত জবেদ আলী আমার পিতা।


বিবাহিত জীবনে দুই স্ত্রী তার। এর মধ্যে প্রথম পক্ষের দুই ছেলে শওকত আলী অংকুর ও শফিকুল ইসলাম। ৫ কন্যা সায়রা, আছিরন, লতিফা, বুদু ও তহমিনা।


দ্বিতীয় পক্ষের দুই ছেলে আমি রফিকুল ইসলাম ও আমার ভাই রবিউল ইসলাম। আমাদের নিয়ে সুখেই চলছিল তার দিন। হঠাৎ করে ২০০৮ সালের দিকে মারা যান তিনি।


এসময় আমার পিতা রেখে যান ১৫ বিঘার অধিক সম্পত্তি। ওই সময় থেকেই দুই মায়ের ছেলে মেয়েদের মধ্যে বিরোধ শুরু হয় ওই সম্পত্তি নিয়ে। যা নিয়ে উভয় পক্ষ থেকে ইতোমধ্যে থানা এবং আদালতে একাধিক মামলা দায়ের হয়েছে।


এর মধ্যে অনেক মামলা চলমান রয়েছে। ঘটনাটি নিয়ে স্থানীয় জন প্রতিনিধিরাও সামাজিক ভাবে মিমাংশার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। এর মধ্যে প্রথম পক্ষের দুই ভাই শওকত আলী ও শফিকুল দ্বিতীয় পক্ষের আমরা দুই ভাই রফিকুল ও রবিউলকে আমাদের প্রাপ্ত সম্পত্তি বুঝিয়ে না দিয়ে বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও মামলা-হামলা করেই চলেছেন।


বিষয়টি নিয়ে আমরা দুই ভাই কোন উপায় না পেয়ে সংবাদ পত্রের মাধ্যমে ন্যায় বিচারের দাবি জানাচ্ছি।

 

সংযুক্ত থাকুন