বুধবার, ২১ এপ্রিল ২০২১
Logo
কেশবপুরে সরকারী জায়গা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবি

কেশবপুরে সরকারী জায়গা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবি

কেশবপুরে সরসকাটি বাজারে সরকারী জায়গা থেকে পাকা-আধাপাকা অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবি জানিয়ে এলাকাবাসির পক্ষ থেকে বরনডালি গ্রামের আব্দুল মান্নান বাদী হয়ে গত ৬-৯-২১ তারিখ, যশোর জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ করেছে।

 

জেলা প্রশাসক অভিযোগটি তদন্তের জন্য কেশবপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইরুফা সুলতানাকে নির্দেশ দেন। এ্যসিল্যান্ড ঘটনা তদন্তের জন্য সাতবাড়িয়া ইউনিয়ন ভুমি অফিসকে দায়িত্ব দেন। অভিযোগে আব্দুল মান্নান উল্লেখ করেন, কেশবপুর উপজেলার ১নং ত্রিমোহিনী ইউনিয়নের ১৫নং সরসকাটি মৌজার সরসকাটি বাজারের ব্রীজের উত্তর-পশ্চিম পার্শ্বে এলাকার কতিপয় প্রভাবশালী ব্যক্তি অবৈধভাবে দখল করে আছে।

 

তারা ৬/৭টি পাকা-আধাপাকা স্থাপনা নির্মান করে সরকারী জমি সম্পূর্ন অবৈধভাবে দখল করে আছে। সরসকাটি ব্রীজ এর উত্তর-পশ্চিম পাশে রাস্তার অবৈধ দখলের ফলে চলাচলের রাস্তাটি সংকীর্ন হয়ে পড়েছে।

 

ফলে জনসাধরনের চলাচলের অসুবিধা হচ্ছে। অবিলম্বে সরসকাটি বাজারের সরকারী জায়গা থেকে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদসহ দখলকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানিয়েছেন এলাকাবাসি।

 

এব্যাপারে সাতবাড়িয়া ইউনিয়ন ভুমি অফিসের সহকারী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম বলেন, এ্যসিল্যান্ড স্যার ডিসি অফিসের প্রতিবেদনটি আমাকে দিয়েছে। মূলত সেখানে সব খাঁস খতিয়ানের জমি। দ্রুত তদন্ত প্রতিবেদন এ্যসিল্যান্ড স্যারের কাছে জমা দিব।

সংযুক্ত থাকুন