বুধবার, ২১ এপ্রিল ২০২১
Logo
কেশবপুরে সম্পত্তির দখল নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২০

কেশবপুরে সম্পত্তির দখল নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২০

সম্পত্তির দখলকে কেন্দ্র করে কেশবপুরে এক রক্তক্ষয়ী সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১৩ জনকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এঘটনায় কেশবপুর থানায় লিখিত অভিযোগ হয়েছে। অভিযোগ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার সীমান্তবর্তি বরনডালি গ্রামের মৃত রাহাতুল্যোর ছেলে রমজান সানার বড় ভাঙ্গাড় ডিপ মাঠের দখলীয় সম্পত্তি সোমবার সকালে তার চাচাত ভাই রফিক সানা পূর্ব-পরিকল্পিত ভাবে ১৫-২০ জনের একদল ভাড়াটিয়া স্বশস্ত্র সন্ত্রাসী নিয়ে জবর দখল করার চেষ্টা করে।

 

এসময় সম্পতি জবর দখলে বাঁধা প্রদান করায় সন্ত্রাসীদের হামলায় রমজান সানাসহ কমপক্ষে ১৭ জন আহত হয়। এসময় হামলাকারীরা আহত শহিদুলের লুঙ্গির কোমরে গোজা গরু ব্যবসার নগদ ৪ লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

আহতদের মধ্যে ১০ জনকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, বরনডালি গ্রামের মহসিন (৪৫), মনজুরুল ইসলাম (২৭), শহিদুল ইসলাম (৫০), মুক্তদির (১৭), রাসেল (১৮), রিয়াদ (১৬), মাজাহারুল (৩৫) আমিনুর রহমান (৪০) বাবলু (৩০), মাহাবুর (২৫)।

 

এছাড়া রমজানসহ বাকী ৭ জন হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। হাসপাতালে ভর্তি মহসিন, মনজুরুল, শহিদুর ও মুক্তাদিরের অবস্থার অবনতি হলে তাদেরকে কেশবপুর থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 

অপর দিকে সম্পত্তি জবরদখল করতে আসা নজরুল, রশিদুল ও শহিদুল সামান্য আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এঘটনায় রমজান সানার ভাই আসাদুজ্জামান সানা বাদী হয়ে রফিক সানাসহ ১৮ জনের নাম উল্লেখ করে সোমবার কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

 

এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দীন বলেন, উভয় পক্ষের সংষর্ষের ঘটনায় রমজান আলী সানার পক্ষ থেকে একটি অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংযুক্ত থাকুন