মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১
Logo
কিংবদন্তী রাজনীতিবীদ ও সকলের প্রিয় শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মোকছেদ আলী ফারাজীর ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

কিংবদন্তী রাজনীতিবীদ ও সকলের প্রিয় শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মোকছেদ আলী ফারাজীর ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

যশোরের আওয়ামী রাজনীতির কিংবদন্তী নেতা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সকলের প্রিয় শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোকছেদ আলী ফারাজী'র ৫ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।


অভয়নগর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শুক্রবার বিকালে আওয়ামী লীগ কার্যালয়ে স্মরণসভা ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়।


এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তব্য রাখেন, মরহুম মোকছেদ আলী ফারাজীর জেষ্ঠ্য পুত্র উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল।


যশোর জেলা যুবলীগনেতা শাহীন আকুঞ্জির সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, সাবেক সাধারণ সম্পাদক ও নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি আলহাজ্ব গাজী নজরুল ইসলাম, সাবেক সহ-সভাপতি ইব্রাহিম হোসেন বিশ্বাস, সাবেক কোষাধ্যক্ষ আনিসুর রহমান মিন্টু, নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম সরদার, নওয়াপাড়া-রাজঘাট শিল্পাঞ্চল জাতীয় শ্রমিকলীগের সভাপতি ফারাজী নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক তালিম হোসেন।


এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোল্যা আনোয়ার হোসেন, অভয়নগর উপজেলা ছাত্রলীগের আহবায়ক শাহ্ খালিদ মামুন, যুগ্ম আহবায়ক রওশন কবীর টুটুল, উপজেলা মহিলা লীগের সভাপতি সাফিয়া খানম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ মুন্সী, অভয়নগর উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সুলতানা আরেফিন মিতা, নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান মিলন প্রমূখ। পরে মরহুম মোকছেদ আলী ফারাজীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন, নওয়াপাড়া পীরবাড়ি মাদ্রাসার শিক্ষক হাফেজ মোহাম্মদ হেলাল উদ্দিন।


এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা, আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও দেশের প্রথম মন্ত্রীপরিষদ সচিব বীর মুক্তিযোদ্ধা এইচটি ইমামের মৃত্যুতে এক শোক সভা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উপরিক্ত নেতৃবৃন্দ শোকসভায় বক্তব্য প্রদান ও প্রয়াত এইচটি ইমামের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে দিবসটির কার্যক্রমের সমাপ্তি ঘটে।

সংযুক্ত থাকুন