বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১
Logo
কপিলমুনি-খুলনা মেইন সড়ক জলাশয়ে পরিনত

কপিলমুনি-খুলনা মেইন সড়ক জলাশয়ে পরিনত

সামান্য বৃষ্টিতে কাঁদাপানি খানাখন্দে দুর্ঘটনা লেগেই রয়েছে খুলনা পাইকগাছা মেইন সড়কে। সেই সাথে বড় বড় গর্তের সড়কটি যেন মরণ ফাঁদের দুর্ঘটনার কারণ হয়ে দাড়িয়েছে।

 

সরেজমিনে দেখাযায় মেইন সড়কের কপিলমুনি স্কুল গেটের সামনে সহ ছোট বড় গর্ত মিলে খানা জ্বলাশয়ে পরিনত হয়েছে। যার কারনে পাইকারী বড় মোকাম নামে পরিচিত ঐতিয্যবাহী কপিলমুনি বাজারে তীব্র যানজট লেগেই থাকে সারদিন। এতে চরম দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ, প্রতিদিন ঘটছে ছোটবড় দুর্ঘটনা।

 

স্থানীয় বাজারের ব্যবসায়ী মোঃ হযরত আলী বলেন তালা বাজার হতে কাঁচামাল নিয়ে ব্যবসা করি কিন্তু কোন ভ্যান বা নসিমন করিমন গাড়ি আসতে চায়ন না খানাখন্দে ভরা এ রাস্তায়।

 

কপিলমুনি ইউনিয়নের চেয়ারম্যান ও হাট বাজার ব্যবস্থপনা কমিটির সভাপতি মোঃ কওসার আলী জোয়ার্দ্দার বলেন, দীর্ঘদিন মেইন রাস্তা সংস্কার করা হয়নি যার ফলে রাস্তার মান অনেক আগেই খারাফ হয়েছে।

 

পাইকগাছা এলজিইডির উপজেলা প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান বলেন খুলনার আঠারো মাইল হতে পাইকগাছা পর্যন্ত যত বাজার রয়েছে বিশেষ করে সেই খানেই রাস্তাগুলি খানা গর্তে পরিনত হয়েছে বেশী, বড় কাজ শুরু হয়েছে আর বেশী দিন ভোগান্তি পেতে হবে না।

 

খুলনা-৬ সংসদ সদস্য মোঃ আকতারুজ্জামান বাবু বলেন দীর্ঘ দিনের প্রত্যাশিত খুলনার আঠারো মাইল হতে পাইকগাছা-কয়রা সড়ক নির্মানের কাজ শুরু হয়েছে, ভালমানের রাস্তা পেতে সবাইকে ধৈর্য ধরতে হবে।

সংযুক্ত থাকুন