বুধবার, ২১ এপ্রিল ২০২১
Logo
আসন্ন নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন যারা

আসন্ন নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন যারা

আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে ৫৯ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

এর মধ্যে ১নং ওয়ার্ডে ০৭ জন, ২নং ওয়ার্ডে ০৫ জন, ৩নং ওয়ার্ডে ০৭ জন, ৪নং ওয়ার্ডে ০৬ জন, ৫ নং ওয়ার্ডে ০৫ জন, ৬ নং ওয়ার্ডে ০৮ জন, ৭ নং ওয়ার্ডে ০৯ জন, ৮ নং ওয়ার্ডে ০৫ জন ও ৯ নং ওয়ার্ডে ০৭ জন এবং সংরক্ষিত মহিলা আসনের ১,২,৩ নং ওয়ার্ডে ৪ জন, ৪,৫,৬ নং ওয়ার্ডে ৪ জন ও ৭,৮,৯ নং ওয়ার্ডে ৩জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

 

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানা যায়, মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হিসেবে বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুশান্ত কুমার দাস শান্ত, জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতিকের প্রার্থী মো. আলমগীর ফারাজী, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতিকের প্রার্থী এইচ এম মহসিন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে নওয়াপাড়া-রাজঘাট শিল্পাঞ্চল শ্রমিকলীগের সাধারণ সম্পাদক, ট্রাক-ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক, সাবেক পৌর প্যানেল মেয়র রবিন অধিকারী ব্যাচা।

 

নওয়াপাড়া ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক, সাবেক কাউন্সিলর আওয়ামী লীগ নেতা মোঃ ফারুক হোসেন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

সাধারণ আসনের কাউন্সিলর প্রার্থী হিসেবে ১নং ওয়ার্ডে আব্দুল গফফার বিশ্বাস, আব্দুল হামিদ মোল্যা, নূর ইসলাম, আলতাফ হোসেন, বিপ্লব হোসেন মোল্যা, আবুল হোসেন ও তানভীর হোসেন তানু,

২নং ওয়ার্ডে মোঃ মোস্তফা কামাল (মশরহাটি), মোঃ মোস্তফা কামাল (পাঁচকবর), মোঃ নাসির উদ্দিন মোল্যা, মোঃ সিরাজুল ইসলাম ও ওয়াদুদ শেখ,

৩নং ওয়ার্ডে মোঃ আব্দুর রউফ মোল্যা, মোঃ রফিকুল ইসলাম মজুমদার, মোঃ তালিম হোসেন, মোঃ মফিজুর রহমান দপ্তরী, মোঃ জাকির হোসেন, এস এম রফিকুজ্জামান টুলু ও মোঃ মতিয়ার রহমান মজুমদার,

৪নং ওয়ার্ডে মোঃ মেহেদী হাসান, মোঃ আব্দুল মালেক হাওলাদার, মোঃ আজিম শেখ, মোঃ আব্দুস সালাম, আব্দুল মজিদ শেখ ও মোঃ জিয়াউদ্দিন পলাশ, ৫নং ওয়ার্ডে মোঃ আক্তার উদ্দীন।

 

আরো আছেন, কাজী মোঃ মশিয়ার রহমান, মোঃ মারুফুজ্জামান, মোঃ মিজানুর রহমান মোল্যা ও মোঃ আমির হোসেন, ৬নং ওয়ার্ডে মোঃ লুঃফর রহমান বিশ্বাস, এম. সামাদ খান, মোঃ মোকাররম শেখ, মোঃ বায়েজিদ হোসেন, ইমরান সরোয়ার, সম্্রাট হোসেন বাবু, মোস্তাক হোসেন ও জাহাঙ্গীর হোসেন,

৭নং ওয়ার্ডে মোঃ মুন্সী আব্দুল মাজেদ, মোঃ বুলবুল আহম্দে হান্নান, মোঃ রিজাউল ইসলাম, মোঃ আকরাম হোসেন ফারাজী, মোঃ সাগর গাজী, সরদার মশিয়ার রহমান, মোঃ জোবায়ের বিশ্বাস, মোঃ মোজাফ্ফর হোসেন ও রিফাত হোসেন, ৮নং ওয়ার্ডে মোঃ মুজিবর রহমান, মোঃ রাজিবুল ইসলাম, মোঃ আসাদ বিশ্বাস, মোঃ বিপুল শেখ ও মোঃ আয়াতুল্লাহ খোমেনী, ৯নং ওয়ার্ডে মোঃ আব্দুল গফফার তরফদার, মোঃ সামসেদ আলম, মোঃ খায়রুল সরদার, মোঃ ইসরাইল সরদার, এনামুল হক, মোঃ শফিকুল ইসলাম ও মিজানুর রহমান।

 

সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর পদে ১,২,৩নং ওয়ার্ডে রত্না বেগম, মোসাঃ আসমা বেগম, শামসুন্নাহার ও রোকেয়া বেগম, ৪,৫,৬নং ওয়ার্ডে সুলতানা আরেফা, মোসাঃ শিরিনা বেগম, মোসাঃ রুকসি বেগম ও মোছাঃ তাহমিনা বেগম, ৭,৮,৯নং ওয়ার্ডে মোসাঃ রাশিদা বেগম লিপি, লাবনী আক্তার ও মোসাঃ জাহানারা বেগম মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

আজ ১৯ মার্চ শুক্রবার মনোনয়নপত্র যাচাই-বাছাই চলবে এবং আগামী ১১ এপ্রিল রবিবার ইভিএমে ভোট অনুষ্ঠিত হবে।

সংযুক্ত থাকুন