শনিবার, ০৮ মে ২০২১
Logo
আমরা লড়াই করতে চাই: সুজন

আমরা লড়াই করতে চাই: সুজন

আন্তর্জাতিক ক্রিকেটে ধুঁকতে থাকা সময়টাকে পেছনে ফেলার আরেকটি সুযোগ পাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। হারের বৃত্ত ভেঙে জয়ে ফেরার সুযোগ মিলছে শ্রীলঙ্কা সফরে।

 

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কার উদ্দেশ্যে সোমবার দুপুরে চার্টার্ড ফাইটে দেশ ছেড়েছে বাংলাদেশ টেস্ট দল। তিন ঘণ্টার ফাইট শেষে বিকেলেই কলম্বো পৌঁছে গেছে ৪১ জনের বহর। মাঠের ক্রিকেটে নাজুক অবস্থানের কারণেই শ্রীলঙ্কা সফরে হাঁকডাক নেই বাংলাদেশের ক্রিকেটারদের কণ্ঠে।

 

দুই ম্যাচের টেস্ট সিরিজে লঙ্কানদের বিরুদ্ধে লড়াইয়ের আশাবাদ ব্যক্ত করে সোমবার দেশ ছেড়েছেন টিম লিডার ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন। জয়ের জন্য সেরা ক্রিকেট খেলতে হবে মুমিনুলদের। সুজনের বিশ্বাস, জেতার সামর্থ্য আছে বাংলাদেশ দলের।

 

সোমবার বিমানে চড়ার আগে বোর্ড পরিচালক সুজন বলেছেন, ‘আমাদের সব ক্রিকেটারের মধ্যেই সামর্থ্য আছে। এই জিনিসটা মাথায় নিয়েই খেলতে হবে ইতিবাচক, আক্রমণাত্মক ক্রিকেট। আমি সবসময় ইতিবাচক ক্রিকেট খেলার কথা বলি, মানসিকতা অনেক গুরুত্বপূর্ণ। যে মানসিকতা আমি দেখেছি দুই বছর আগে। সেরকমটা দেখতে চাই, মাঠে লড়াই করবে, ফল কী হবে পরে দেখা যাবে। কিন্তু আমরা লড়াই করতে চাই।’

সংযুক্ত থাকুন