মঙ্গলবার, ২২ জুন ২০২১
Logo
অভয়নগরে হয় আমি থাকবো; না হয় মাদক-সন্ত্রাস-চাঁদাবাজ থাকবে : অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার

অভয়নগরে হয় আমি থাকবো; না হয় মাদক-সন্ত্রাস-চাঁদাবাজ থাকবে : অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে যশোর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-খ) হিসেবে সদ্য যোগদানকারী পুলিশ কর্মকর্তা মুকিত সরকার বলেছেন, আমার আওতাধীন থানায় মাদক কারবারি, সন্ত্রাসী ও চাঁদাবাজরা থাকতে পারবে না। থাকতে হলে ওইসব পথ ত্যাগ করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে হবে।

 

অন্যথায় পরিস্থিতি হবে ভয়াবহ। অভয়নগরে হয় আমি থাকবো, না হয় তারা থাকবে। দুর্নীতিগ্রস্তরা হুশিয়ার, দুর্নীতির প্রশ্নে পুলিশ সদস্যদেরকেও ছাড় দেয়া হবে না। মঙ্গলবার দুপুরে অভয়নগর থানায় স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

 

তিনি আরো বলেন, অভয়নগরে কয়েক দিনের ব্যবধানে দু’টি হত্যাকান্ডের ঘটনা নিয়ে আমি কাজ শুরু করেছি। রহস্য উদঘাটন ও হত্যাকারীদের আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করার চেষ্টা অব্যাহত আছে।

 

অভয়নগর থানা পুলিশকে জনগণের বন্ধুতে পরিণত করা হবে। পুলিশ কর্মকর্তা বা সদস্যরা জিডি বা অন্যান্য কোন বিষয়ে অর্থনৈতিক লেনদেন করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। জঙ্গিবাদ ও করোনাভাইরাস মোকাবেলায় বাংলাদেশ পুলিশ নিরলসভাবে কাজ করে চলেছে। সফলতাও অর্জন করতে শুরু করেছে।


করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহারে শতভাগ নিশ্চিত করাসহ এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি। অভয়নগর থানার ওসি মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (প্র:বি) আব্দুল্লাহ আল নোমান, মো. মোস্তাফিজুর রহমান, নওয়াপাড়া পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক সুশান্ত কুমার দাস শান্ত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু, মিনারা পারভীন, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সানা আব্দুল মান্নান, নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি গাজী নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, পায়রা ইউপি চেয়ারম্যান ও উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ দত্ত, রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র রবিন অধিকারী ব্যাচা, নওয়াপাড়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক, যুগ্ম সম্পাদক ও দৈনিক নওয়াপাড়ার নির্বাহী সম্পাদক মাসুদ তাজ। স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সংযুক্ত থাকুন