বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১
Logo
অভয়নগরে মামুন আকুঞ্জি হত্যা মামলায় দুই জনকে অভিযুক্ত করে চার্জশিট

অভয়নগরে মামুন আকুঞ্জি হত্যা মামলায় দুই জনকে অভিযুক্ত করে চার্জশিট

অভয়নগরের শুভরাড়া গ্রামের আল মামুন আকুঞ্জি হত্যা মামলায় দুই জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। অভিযুক্ত আসামিরা হলো শুভরাড়া গ্রামের মৃত গফুর ফকিরের ছেলে রিপন ফকির ও নিকারিপাড়ার সুবিদ নিকারির ছেলে বিল্লাল নিকারী।


হত্যার সাথে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত না হওয়ায় তিনজনের অব্যহতির আবেদন করা হয়েছে। তারা হলেন লিটন ফকির, মাসুদ ও মাহবুর মিস্ত্রী। চার্জশিটে অভিযুক্ত বিল্লা নিকারিকে পলাতক দেখানো হয়েছে।


মামলার অভিযোগে জানা গেছে, ২০২০ সালের ১৭ অক্টোবর একই গ্রামের লিটন ফকির পূর্বের একটি বিরোধ মীমাংসার জন্য আল মামুনকে তার বাড়ি যেতে বলে। আল মামুন, মাসুম, সবুজ বিকেলে বাড়ি থেকে বের হয়ে লিটনের বাড়ি যাচ্ছিল।


পথিমধ্যে গ্রামের সোবহান মোল্লার বাড়ির সামনে কাঁচা রাস্তায় পৌঁছালে পূর্বপরিকল্পনা অনুযায়ী রিপন ও বিল্লাল তাদের গতিরোধ করে। এরমধ্যে রিপনের হাতে থাকা বন্দুক দিয়ে আল মামুনকে গুলি করে। মামুনুরের সাথে অপর দুইজন দৌড়ে পাশে যেয়ে চিৎকার দিলে হত্যাকারীরা পালিয়ে যায়। মামুনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ফুলতলা পরে খুলনা মেডিকেলে নেয়া হলে মারা যায়।


এ ব্যাপারে নিহতের স্ত্রী রাবেয়া বেগম বাদী হয়ে অভয়নগর থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলার তদন্তকালে আটক আসামিদের দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে হত্যার সাথে জড়িত থাকায় ওই দুইজনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

সংযুক্ত থাকুন