বুধবার, ২১ এপ্রিল ২০২১
Logo
অভয়নগরে নিহত নুর আলী মেম্বারের বাড়িতে ডাকযোগে চিঠি!

অভয়নগরে নিহত নুর আলী মেম্বারের বাড়িতে ডাকযোগে চিঠি!

অভয়নগর উপজেলার ৭ নং শূভরাড়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ও একই ইউনিয়নের ২নং ওয়ার্ডের শেখ নুর আলী মেম্বর হত্যার অর্থ সরবরাহকারীর নাম ও কোথায় কে কি ভাবে অর্থ প্রদান করেছে তার নাম ব্যবহার করে নুরালি মেম্বারের মেজো ভাইয়ের কাছে ডাকযোগে একটি রেজিস্ট্রি চিঠি এসেছে।


চিঠির প্রেরকের ঠিকানায় পানবাজার লেখা আছে। সরকারি পোস্ট অফিসের ঠিকানা অনুযায়ী চলতি মাসের ১২ তারিখে ফুলতলা পোস্ট অফিস থেকে প্রেরণ করা এ চিটি নিয়ে শুরু হয়েছে ব্যাপক জল্পনা-কল্পনা।


ইতিমধ্যে চিঠির সূত্র ধরে জিজ্ঞাসাবাদের জন্য তুলে আনা হয়েছে একাধিক ব্যক্তিকে বলে খবর পাওয়া গেছে। এলাকার জনৈক শীর্ষ সন্ত্রাসী ও দুইজন ব্যবসায়ীর নাম উল্লেখ করে চিঠিতে বলা হয়েছে, ওই শীর্ষ সন্ত্রাসীর বাড়ির পাশে রয়েছে একটি বাগান। ওই বাগানের মধ্যে স্থানীয় বাবুরহাটের ওই দুই ব্যাবসায়ী মিলে শীর্ষ সন্ত্রাসীকে নগদ টাকা গুনে দিয়েছিল।


চিঠির প্রেরক উল্লেখ করেছেন বাগানে কলা পাতা কাটতে গিয়ে ওই তিনজনকে দেখে সে বসে পড়ে। চিঠিতে তিনি আরও উল্লেখ করেছেন টাকা লেনদেনের সময় তিনি ঠিক মত না বুঝতে পারলেও পরে বুঝতে পেরেছেন নুর আলী মেম্বারকে হত্যার জন্যই ওই টাকা লেনদেন হয়েছিল।


এব্যাপারে বাশুয়াড়ী ক্যাম্পের এসআই ইকবাল মাহমুদ জানান, চিঠিটি খতিয়ে দেখা হচ্ছে। ধীরে ধীরে সকল অন্যায়কারী আইনের আওতায় আসবে। সাবেক মেম্বারের ভাই রুহুল আমিন জানান তাঁর নামে চিঠি আসার পর প্রশাসনের সাথে যোগাযোগ করেছিলেন। এদিকে সন্ত্রাসীদের গুলিতে আহত নুরালি মেম্বারের ছোট ছেলে ইব্রাহিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পুনরায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এ বিষয়ে ইব্রাহিমের চাচা জানান অপারেশনের জন্য আজ সোমবার) রাত ৮টায় খুলনায় একটি বেসরকারি ক্লিনিকে অস্ত্রোপচার হবে সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

সংযুক্ত থাকুন