মঙ্গলবার, ২২ জুন ২০২১
Logo
অভয়নগরে ডাকাতের হামলায় ব্যবসায়ী খুনের ঘটনায় মামলা : আটক নেই

অভয়নগরে ডাকাতের হামলায় ব্যবসায়ী খুনের ঘটনায় মামলা : আটক নেই

অভয়নগরে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি করতে গিয়ে ডাকাত দলের হামলায় কাঠ ব্যবসায়ী দেবাশীষ সরকার ওরফে সঞ্জয়কে খুনের ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

সোমবার রাতে কাঠ ব্যবসায়ী দেবাশীষ সরকার ওরফে সঞ্জয়ের ভগ্নিপতি এ্যাডভোকেট তপন কুমার বাদী হয়ে  অভয়নগর থানায় অজ্ঞাত ৭/৮ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং- ২৬, তাং- ২৬-৪-২১ ইং। থানায় মামলা হলেও ঘটনার সাথে জড়িত কোন অপরাধীকে আটক করতে পারেনি পুলিশ। তবে আলোচিত এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতাভুক্ত করার জন্য থানা পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলে পুলিশসূত্র জানিয়েছে।

 

এদিকে এহেন ঘটনায় সম্পৃক্ত ডাকাতদলের সদস্যরা আটক না হওয়ায় সমগ্র উপজেলা জুড়ে এক অজানা আতঙ্ক বিরাজ করছে। চরম নিরাপত্তাহীনতায় ভূগছে সাধারণ জনগণ।

 

উল্লেখ্য অভয়নগরে মুখোশধারী ডাকাত দলের হামলায় ব্যাবসায়ী খুন হয়। আলমারীর চাবি না দেয়ায় দেবাশীষ কুমার সরকার ওরফে সঞ্জয় (৪৫) নামে ওইকাঠ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করে ডাকাত দল। আহত করে বৃদ্ধা মা ও মেয়েকে এবং কুপিয়ে জখম করে সঞ্জয়ের স্ত্রীকে।

 

পরে ডাকাত দল আলমারী ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালংকার এবং আমার কাছে থাকা ৩০ হাজার টাকা, গলায় থাকা স্বর্ণের চেইন, হাতের চুড়ি ও কানের দুল ছিনিয়ে নিয়ে যায়। পরে প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়।

সংযুক্ত থাকুন