আজ কেশবপুরে স্থগিত সদর ইউপি কেন্দ্রের ভোট

0
64

কেশবপুর (যশোর) সংবাদদাতা

কেশবপুর সদর ইউপি স্থগিত কেন্দ্রের আজ সোমবার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। প্রশাসনিক ভাবে ভোট কেন্দ্রে নিরাপত্তা চাঁদরে আবৃত করা হয়েছে। বিজয়ের হাসি কে হাসবেন অধ্যাপক আলাউদ্দীন আলা না-কি গৌতম কুমার রায়। গত ৫ জানুয়ারি কেশবপুর উপজেলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে কেশবপুর সদর ইউনিয়নে ২নং ওয়ার্ডে ভোট কেন্দ্রে অশান্ত পরিবেশ ও ভোট কাটাকাটির অভিযোগে ভোট গ্রহন স্থগিত হয়ে যায়।

স্থগিত কেন্দ্রে আজ সোমবার ভোট অনুষ্ঠিত হবে। সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ২ হাজার ১১৯ ভোট। গতদিন নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী ৪৫৮ ভোটে স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আলাউদ্দীন আলার চেয়ে এগিয়ে আছে। এই কেন্দ্রে সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৪ জন ও সাধারণ মেম্বার পদে ৪ জন প্রার্থী প্রতিদন্ধিতা করছে।

কেশবপুর উপজেলা নির্বাচন অফিসার মোঃ বজলুর রশিদ জানান, কেন্দ্রে বিশৃঙ্খলার অভিযোগে যে কেন্দ্রে ভোট স্থগিত হয়ে যায় সেই কেন্দ্রে ঐ ঘটনায় পূর্নরাবৃত্তি ঘটবেনা। ভোট কেন্দ্রে নিরাপত্তার চাঁদরে আবৃত করা হয়েছে। আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি বর্ডার গার্ড ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োজিত থাকবেন। আরো থাকছে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে দুই টি মোবাইল টিম। ভোট কেন্দ্রে বহিরাগতদের প্রবেশের ক্ষেত্রে ভোটের আগের দিন হতে বিশেষ পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

Comment using Facebook