লোকসমাজের প্রকাশকের সাথে সাংবাদিক ফোরামের মতবিনিময়

0
79

স্টাফ রিপোর্টার

দৈনিক লোকসমাজের প্রকাশক শান্তনু ইসলাম সুমিতের সাথে মফ:স্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ মতবিনিময় করেন। গতকাল শনিবার বিকেলে লোকসমাজের প্রধান কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন লোকসমাজ মফ:স্বল সাংবাদিক ফোরামের সভাপতি এস এম মজনুর রহমান।

ফোরামের সাধারন সম্পাদক নজরুল ইসলাম মল্লিকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফোরামের উপদেষ্টা পরিষদের সদস্য লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু ও বার্তা সম্পাদক শিকদার খালিদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লোকসমাজ মফ:স্বল সাংবাদিক ফোরামের সিনিয়র সহসভাপতি অশোক কুন্ডু, সহসভাপতি এম রুহুল আমিন, যুগ্ম সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শামসুল আলম খোকন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলমগীর কবির, নির্বাহী সদস্য এহ্তেশামুল হক শাওন, শিপলু জামান প্রমুখ। মতবিনিময় সভায় প্রকাশক শান্তনু ইসলাম সুমিতকে ফোরামের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে প্রধান অতিথির বক্তব্যে প্রকাশক শান্তনু ইসলাম সুমিত নবগঠিত লোকসমাজ মফ:স্বল সাংবাদিক ফোরামের সকল সদস্যকে শুভেচ্ছা জানিয়ে বলেন, যেহেতু লোকসমাজ ইতিমধ্যে দক্ষিন-পশ্চিমাঞ্চলের গনমানুষের মুখপাত্র হিসেবে স্থান করে নিয়েছে। সেহেতু লোকসমাজের এই সাফল্য অক্ষুন্ন রাখতে মফ:স্বলসহ সকল সাংবাদিকদের সংবাদ প্রেরন, বিজ্ঞাপন ও সার্কুলেশন বৃদ্ধির ব্যাপারে আরো সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

Comment using Facebook