কেশবপুরে দুর্বৃত্ত কর্তৃক দুই বিঘা জমির সবজি নষ্টের অভিযোগ

0
87

স্টাফ রিপোর্টার, যশোর

যশোরের কেশবপুর পৌর শহরে প্রায় ২ বিঘা জমির সবজি ক্ষেত প্রতিপক্ষরা মাটির সাথে মিশিয়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। যার ক্ষতির পরিমাণ লক্ষাধিক টাকা।

এ ঘটনায় বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) কেশবপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় অভিযোগ সূত্রে জানা যায়, কেশবপুর পৌর শহরের মধ্যকুল গ্রামের করিম খানের পুত্র ওয়াজেদ খান, একই গ্রামের মধ্যকুল গ্রামে অবস্থিত তার পৈত্রিক সূত্রে পাওয়া ২ বিঘা জমিতে ডাটাসহ বিভিন্ন সবজি চাষ করেন।

পূর্ব শক্রতার জেরধরে বৃহস্পতিবার কাকডাকা ভোরে (সকাল ৬টা) একই গ্রামের আজিজ খান ও সাকাত সরদারের নেতৃত্বে ৭/৮ জন দুর্বৃত্ত ইজ্ঞিন চালিত পাওয়ার ট্রলার দিয়ে সবজি ক্ষেতটি মাটির সাথে মিশিয়ে দিয়েছে।সকাল ৮ টার দিকে খবর পেয়ে ওয়াজেদ খান ঘটনাস্থলে যান এবং পরবর্তীতে এব্যাপারে আজিজ খান ও সাকাত সরদারসহ আরো ৭/৮ জনকে অজ্ঞাত আসামি করে থানায় অভিযোগ দাখিল করেন। এই সম্পত্তি নিয়ে আজিজ খানের সাথে তার যশোর, কেশবপুর সহকারি জজ আদালতে মামলা চলমান রয়েছে। যার মামলা নং- ১৪/৯৭ । অভিযোগ পেয়ে থানা পুলিশ বেলা ১১ টার দিকে সরেজমিন পরিদর্শন করেন। অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই রাশেদ বলেন, সবজি ক্ষেত বিনষ্টের ঘটনায় অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comment using Facebook