যশোরে ২৬টি মোবাইল ও বিকাশ-নগদের ৭৬ হাজার টাকা উদ্ধার

0
115

যশোর অফিস

যশোর জেলার বিভিন্ন থানাধীন মোবাইল হারানো সংক্রান্তে ভিকটিমের করা জিডি’র প্রেক্ষিতে গত এক মাসে বিভিন্ন ব্রান্ডের সর্বমোট ২৬টি হারানো মোবাইল উদ্ধার করেছে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, যশোর।

এছাড়াও ভিকটিম বিকাশ ও নগদ লেনদেনের সময় ভুলবসত অন্যের নম্বরে টাকা পাঠানো সংক্রান্তে চার জন ভিকটিমের করা অভিযোগের ভিত্তিতে সর্বমোট ৭৬ হাজার টাকা উদ্ধার পূর্বক প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয় এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হয়রানির শিকার দুই জন নারীকে আইনি সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় যশোর জেলার অতিরিক্ত পুলিশ সুপার,“খ” সার্কেলের কনফারেন্স রুমে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার, ২৬টি হারানো মোবাইল ও বিকাশের নগদ ৭৬হাজার টাকা উদ্ধার পূর্বক প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ, সাংবাদিকবৃন্দ, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল যশোরের সদস্যবৃন্দ। সেলটি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের বিভ্রান্তিমূলক পোস্ট, মন্তব্য, ছবি আপলোড, গুজব, বিকাশ প্রতরণাসহ সাইবার স্পেসে নারী হয়রানি রোধে কাজ করে চলেছে। সাইবার স্পেসে যদি কোন নারী প্রতারণা বা হয়রানির শিকার হন তবে জানাতে আহবান করা হয়েছে।

Comment using Facebook