বিপিএল মাতাতে ঢাকায় পৌঁছালেন মইন আলি

0
70

ক্রীড়া ডেস্ক

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে চলমান বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে বুধবার ঢাকায় এসেছেন ইংলিশ অলরাউন্ডার মইন আলি। লিটন দাস, ফাফ ডু প্লেসিস, সুনীল নারাইনদের সঙ্গে মইন আলি মাঠে নামবেন বিপিএলের ঢাকা পর্বে। এক বিবৃতি দিয়ে মইন আলির দলে যুক্ত হওয়ায় খবর নিশ্চিত করেছে ভিক্টোরিয়ান্স ফ্র্যাঞ্চাইজি। তাঁদের ভেরিফায়েড ফেসবুক পেইজে লিখেছে, কুমিল্লার ড্রেসিংরুমে বিদেশি ক্রিকেটার তালিকা আরও লম্বা হল।

মইনের আগেই কুমিল্লা শিবিরে এসে যুক্ত হয়েছেন, প্রোটিয়া তারকা ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস, ক্যারিবীয় অলরাউন্ডার সুনিল নারাইন, ক্যামেরুন ডেলপোর্ট, করিম জানাত।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে এটি মইনের দ্বিতীয় উপস্থিতি। তিনি এর আগে ২০১৩ সালে দুরন্ত রাজশাহীর হয়ে খেলেছিলেন। এই অলরাউন্ডার এখন পর্যন্ত বিপিএলে মোট পাঁচটি ম্যাচ খেলেছেন এবং চারটি ইনিংসে ব্যাট করে ৪৬ রান সংগ্রহ করেছেন।

মিরপুরে সিলেট রয়্যালসের বিপক্ষে তাঁর বিপিএল সেরা স্কোর ২৪। অলরাউন্ডার মইন আলি এখন পর্যন্ত মোট ৪৯টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি এবং ২০৮টি-টোয়েন্টি খেলেছেন। তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিয়মিত মুখ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংসের হয়ে মোট ৩৪টি ম্যাচ খেলেছেন। এদিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্স চলতি মৌসুমে চারটি ম্যাচ খেলে তিনটিতে জিতেছে। বর্তমানে পয়েন্ট টেবিলের দুই নম্বরে রয়েছে তারা। পরের ম্যাচে ৩ ফেব্রুয়ারি মিরপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে কুমিল্লা।

Comment using Facebook