অভয়নগরের পল্লীতে জমি নিয়ে বিরোধের অভিযোগ

0
324

নেহালপুর সংবাদদাতা

অভয়নগর উপজেলা সংলগ্ন কালিশাকুল গ্রামে পুলিন বিহারী মন্ডলের পুত্র নিতাই চন্দ্র মন্ডল (৫২), এর সহিত একই গ্রামের গুরুচাঁদ মন্ডলের পুত্র তাপষ মন্ডল (৪৫) এর সাথে গত তিন/ চার মাস য়াবৎ জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। দুই পরিবার দীর্ঘদিন য়াবৎ য়ার য়ার বসত ভিটায় শান্তিপুর্ণ ভাবে বসবাস করিয়া আসিতেছিল। ব

র্তমান নিতাই চন্দ্র মন্ডলের বাড়ির ভিতর তাপষ মন্ডল সোয়া এক শতক জমি দাবি করে। য়ার কারনে এই বিরোধের সৃষ্টি হয়। সরেজমিনে দেখা য়ায় নিতাই মন্ডলের ভোগ দখলীয় সম্পত্তি থেকে গোয়াল ঘর ভেঙ্গে নিতাই মন্ডলের বাথরুম ও কয়েকটি ফসলীয় গাছসহ তাপষ মন্ডল সীমানা প্রাচীর নির্মান করে।

বর্তমানে নিতাই মন্ডলের গোয়াল ঘর থেকে গরু বের করা এবং বাথরুমে য়াওয়ার মারাত্বক সমস্যা হচ্ছে। নিতাই মন্ডল জানান আমি একজন কৃষক মানুষ আমি দিন আনিয়া দিন খায়, আমি দুর্বল হওয়ায় আমার প্রতিপক্ষ তাপষ মন্ডল তার লোকজন নিয়া আমিসহ আমার পরিবার কে সবসময় হুমকি ধামকি দেয়।

বিষয়টি নিয়ে গত ১৬/০৭/২১ ইং তারিখে অভয়নগর থানায় অভিয়োগ করি। স্থানীয় মেম্বর বিষ্ণু পদ রায় দুইপক্ষকে নিয়া আপোষ মিমাংসার চেষ্টা করেন কিন্তু তারা আমার ভোগদখলীয় সম্পত্তি কেড়ে নিয়ে অন্য য়ায়গা থেকে আমাকে জমি দেয়। বিষয়টি নিয়ে মেম্বর বিষ্ণু পদ রায় জানান আমরা দুই পক্ষের আমিন দিয়ে য়ার য়া প্রাপ্য সেটা বুঝিয়ে দিয়েছি।

Comment using Facebook