ভাটপাড়া ইশা’আতুস সুন্নাহ আল ইসলামিয়ার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

0
210

স্টাফ রিপোর্টার

যশোরের অভয়নগর উপজেলার ভাটপাড়া ইশা’ আতুস সুন্নাহ আল ইসলামিয়া মাদরাসার ছাত্ররা কুরআনুল কারীম হেফজ্ প্রতিযোগিতায় খুলনা বিভাগীয়, যশোর জেলা ও অভয়নগর উপজেলা পর্যায়ে অসাধারণ সাফল্য অর্জন করায় গতকাল সকাল ১০ ঘটিকায় মাদরাসা মিলনায়তনে ৭ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

হুফফাজুল কুরআন ফাউন্ডেশন কর্তৃক গত ২৬ শে জানুয়ারি খুলনা বিভাগীয় পর্যায়ে ৫ পারা গ্রুপে ভাটপাড়া ইশা’আতুস সুন্নাহ আল ইসলামিয়া’র ছাত্র মোঃ নাসিম শেখ প্রথম স্থান অধিকার করে। তাছাড়া গত ১৩ জানুয়ারি যশোর জেলা পর্যায়ে আবিদ হাসান ২য়, তৌফিকুর রহমান ৩য় এবং নাসিম শেখ ৭ম স্থান অধিকার করে। এর আগে অভয়নগর উপজেলা শাখায় গত ৩রা জানুয়ারি ২৬ তম হিফজুল কুরআন প্রতিযোগিতার ৭টি মধ্যে ৪টি পুরস্কারই ভাটপাড়া ইশা’আতুস সুন্নাহ আল ইসলামিয়া মাদরাসার ছাত্ররা দখল করে নেয় বলে সুত্র জানায়।

পুরস্কার প্রাপ্তরা হলো আব্দুর রহমান প্রথম পুরস্কার, আবিদ হাসান দ্বিতীয় পুরস্কার, তৌফিকুর রহমান তৃতীয় পুরস্কার এবং মোঃ নাসিম সপ্তম পুরস্কার লাভ করে। উল্লেখ্য আগামী ১২ ফেব্রুয়ারী জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। মাদ্রাসার পরিচালক আলহাজ্ব নাজমুল হক খোকনের সভাপতিত্ব কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওয়াপাড়া বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা গোলাম মওলা সাহেব। বিশেষ অতিথি ছিলেন ভাটপাড়া বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা আনোয়ার হুসাইন সাহেব, নওয়াপাড়া জামিয়া ইসলামিয়া কওমী মহিলা মাদরাসার মুহতামিম হযরত মাওলানা মাসুম বিল্লাহ সাহেব, নওয়াপাড়া আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপক মিজানুর রহমান, প্রধান শিক্ষক মুন্সী জহুরুল ইসলাম, সাংবাদিক আমিনুর রহমান, সেলিম শেখ, ডাঃ মফিজুল হকসহ অভিভাবক, সুধীজন ও শিক্ষার্থীরা। এমন কৃতিত্ব অর্জনের জন্য ছাত্রদের এবং শিক্ষকদের অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।

Comment using Facebook