আওয়ামীলীগ নেতা নয় ; কর্মীর দল -রনজিৎ রায় এমপি

0
64

বাঘারপাড়া সংবাদদাতা
যশোর-৪ আসনের সংসদ সদস্য ও বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রনজিৎ রায় বলেছেন, ১৫ আগস্টের আলোচনায় বসলে আমারা সব মতভেদ ভুলে যাই। আওয়ামী লীগ নেতার দল নয়, কর্মীর দল। ঐক্যবদ্ধ আওয়ামীলীগ অনেক বেশি শক্তিশালী। তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি পক্ষ জল ঘোলা করার চেষ্টা করছে। নেত্রী যাকে মনোনয়ন দেবেন তাকে আমরা নির্বাচিত করবো। সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা উল্লেখ করে রনজিৎ রায় বলেন, শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল।

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। তিনি বলেন, এদেশের মাটিতে আর কোনদিন তত্ত্বাবধায়ক সরকার আসবে না। শেখ হাসিনার অধিনেই এদেশে নির্বাচন হবে। আওয়ামীলীগের নেতাকর্মীরাই হলো শেখ হাসিনার মূল শক্তি। শুক্রবার যশোরের বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগস্টের সব কার্যক্রম পরিচালিত হবে।

এদিন বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যক্ষ আজগর আলী, পৌর মেয়র কামরুজ্জামান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার খন্দকার শহিদুল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি হরিপদ রায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক অরুন অধিকারী, সাবেক সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, সাবেক প্রচার সম্পাদক মিজানুর রহমান, সাবেক দপ্তর সম্পাদক শচীন্দ্রনাথ বিশ্বাস, দরাজহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নরেন্দ্র নাথ, সাধারন সম্পাদক জালাল উদ্দিন, ধলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান সুভাষ দেবনাথ অভিরাম, দোহাকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ছরোয়ার, জামদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিখিল আঢ্য, বন্দবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল হামিদ ডাকু, জহুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারি, আওয়ামীলীগ নেতা প্রনয় সরকার, আব্দুর রাজ্জাক রাজা, ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান সরদার, বাবলু সাহা ও আসাদুজ্জামান মিন্টু, সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব হোসেন বাবলু, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান লিটন, যুবলীগ নেতা রুবেল রানা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রজিবুল ইসলাম, আওয়াল হোসেন ও টিপু সুলতান প্রমুখ। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়

Comment using Facebook