অভয়নগরে মাদকের রমরমা ব্যবসা : ক্রেতা সেজে ৩ ব্যবসায়ীকে ধরলো পুলিশ!

0
53


স্টাফ রিপোর্টার
যশোরের অভয়নগরে চলছে মাদকের রমরমা ব্যবসা। প্রশাসনের নাকের ডগায় এমন মরণ নেশার ব্যবসা হরদম চললেও কেউ পুলিশের নিকট যেন ধরা দিচ্ছেনা। তবে মাঝে মধ্যে দু’একজন আটকের খবর পাওয়া গেলেও সেগুলি একেবারে চুনোপুটি। তবে রাঘব বোয়ালরা যেন থেকে যাচ্ছে ধরা ছোয়ার বাইরে। ফলে মাদকের ছোবলে তরুন সমাজের অবক্ষয়ের প্রভাব পরিবারে পড়তে শুরু করেছে। এনিয়ে অভিভাবক মহলে যেন দু:শ্চিন্তার অন্ত নেই।

এত দু:সংবাদের মাঝে সুখের খবর হলো- গতকাল শনিবার খুলনা আমর্ড পুলিশ ব্যাটালিয়ন-৩ (এপিবিএন-৩) এর সদস্যরা ক্রেতা সেজে ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে। শনিবার (৩০ জুলাই) বিকালে উপজেলার ড্রাইভারপাড়া ও রাজঘাট জাফরপুর বাসস্ট্যা- থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার ড্রাইভারপাড়া এলাকার মৃত নূর ইসলামের দুই ছেলে মাদকসহ একাধিক মামলার আসামি অহিদুল ইসলাম (৪৭) ও মোহাম্মদ আলী (৪০)। আটক অপর মাদক বিক্রেতা উপজেলার রাজঘাট সাহেবপাড়া এলাকার মৃত ইউনুস আলীর ছেলে জাহাঙ্গীর আলম ওরফে সুমন (৩২)।

খুলনা এপিবিএন-৩ এর পুলিশ পরিদর্শক মো. বাবুল আক্তার জানান, শনিবার বিকালে মাদকসেবী হিসেবে ক্রেতা সেজে ড্রাইভারপাড়া এলাকা থেকে ২০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ৩১ হাজার টাকাসহ অহিদুল ইসলাম ও মোহাম্মদ আলী নামে দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়। পরে রাজঘাট জাফরপুর বাসস্ট্যা- থেকে চার বোতল ফেনসিডিলসহ জাহাঙ্গীর আলম ওরফে সুমন নামে অপর এক মাদক বিক্রেতাকে আটক করা হয়। রাতে তাদের বিরুদ্ধে অভয়নগর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়েরের পর উদ্ধারকৃত মাদক, নগদ টাকাসহ অভয়নগর থানায় হস্তান্তর করা হয়।

জানা গেছে, আটক মাদক বিক্রেতা দুই ভাই অহিদুল ও মোহাম্মদের বিরুদ্ধে অভয়নগর থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে বলে জানান। আটক অপর মাদক বিক্রেতা জাহাঙ্গীর আলম ওরফে সুমন নওয়াপাড়া পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিল শমসেদ আলমের ছোট ভাই। তার বিরুদ্ধে এর মাদক কারবারির একাধিক অভিযোগ রয়েছে। এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার ম-ল বলেন, ‘খুলনা এপিবিএন-৩ কর্তৃক অহিদুল ইসলাম, মোহাম্মদ আলী ও জাহাঙ্গীর আলম সুমন নামে তিন আসামিকে পৃথক মাদক মামলায় অভয়নগর থানায় সোপর্দ করা হয়েছে। আসামিদের নিকট থেকে উদ্ধারকৃত চার বোতল ফেনসিডিল, ২০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ৩১ হাজার টাকাও জমা দেয়া হয়েছে।’

Comment using Facebook