অভয়নগরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

0
27


স্টাফ রিপোর্টার
‘নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগানে অভয়নগরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে র‌্যালী, উদ্বোধনী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মৎস্য সপ্তাহ বাস্তবায়ন কমিটির আয়োজনে গতকাল রবিবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারুক হোসাইন সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর।

বিশেষ অতিথি ছিলেন নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, উপজেলা মৎস্যসম্প্রসারণ কর্মকর্তা ফিরোজ কবীর। আলোচনা সভা শেষে সুন্দলী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের অরুন কুমার সরকার, বাগদাহ বিল কৃষি ও মৎস্য উন্নয়ন প্রকল্প এবং সুন্দলী গলদা ও কার্প জাতীয় মাছের মিশ্র চাষ সমিতিকে মৎস্য উৎপাদন বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন। এর আগে উপজেলা পষিদ চত্বর হতে একটি র‌্যালী বের করা হয়। সকল অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন হ্যাচারী মালিক, মৎস্য ঘের ব্যবসায়ী ও উপজেলা মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী ২৯ জুলাই শুক্রবার জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী ঘটবে।

Comment using Facebook