অভয়নগর ভৈরব সেতুতে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত -৪

0
87

স্টাফ রিপোর্টার

গতকাল ( ১০ জুলাই) রবিবার ঈদের দিন বিকালে অভয়নগর উপজেলার ভৈরব সেতুর উপর দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে ঘটনাস্থলেই সোবহান মোল্যা (২১) নামের এক যুবক নিহত হয়। গুরুতর আহত হন- দুটি মোটরসাইকেলে থাকা অপর চারজন আরোহী। স্থানীয়রা উদ্ধার করে দ্রুত অভয়নগর উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে ভর্তি করে।

নিহতের চাচা আজিবর মোল্যা জানান, তার ভাইপো সোবহান মোল্যা দুই বন্ধুকে সাথে নিয়ে ভৈরব সেতু দেখতে আসে। ভৈরব সেতুর পূর্বপাশে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
ঘটনাস্থলেই তার ভাইপো মারা যান। এ দূর্ঘটনায় আহত হয়েছেন অপর চারজন। এ বিষয়ে অভয়নগর উপজেলা কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক-অথৈ সাহা জানান, মোটরসাইকেল দূর্ঘটনায় আহতদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। আহত চারজনের অবস্থা আশংকাজনক হওয়ায় দুইজনকে খুলনা মেডিকেল কলেজ ও অপর দুইজনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
অভয়নগর থানার এসআই রণজিৎ কুমার সেন জানান, মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত সোবহান মোল্যা যশোরের রূপদিয়া এলাকার চাউলিয়া গ্রামের মুজিবর মোল্যার ছেলে। পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান জানান, বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের ব্যবস্থা নেয়া হচ্ছে।

Comment using Facebook