পাহাড়ে সেনাদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি সেনাপ্রধানের

0
36


নওয়াপাড়া ডেস্ক
দুর্গম পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন আর্মি ক্যাম্পে দায়িত্বরত সেনা সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

রোববার (১০ জুলাই) রাঙামাটি জেলার পাংখুপাড়া আর্মি ক্যাম্প, রাঙামাটির বাঘাইহাট জোন সদর দপ্তর ও খাগড়াছড়ির দিঘীনালা জোন সদর দপ্তর পরিদর্শন করেন তিনি। এসময় সেনা সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন সেনাপ্রধান। এসব ক্যাম্পে দায়িত্বরত সেনা সদস্যদের সামগ্রিক খোঁজ খবর নেন তিনি। এছাড়া তাদের হাতে তুলে দেন ঈদ উপহার। নিখাদ আনন্দঘন এমন মুহূর্তে উচ্ছ্বসিত সেনা সদস্যরাও।সেনাবাহিনী প্রধান প্রথমে রাঙামাটির পাংখুপাড়া আর্মি ক্যাম্পে যান। সেখান থেকে বাঘাইহাট জোন সদর দপ্তরে যান। সেখানে তিনি বলেন, দুর্গম পাহাড়ে অত্যন্ত ঝুঁকি নিয়ে সেনাবাহিনীর সদস্যরা কাজ করছেন। তাদের মনোবল বাড়াতে ঈদের দিনে তাদের পাশে এসে দাঁড়াতে পেরে নিজেকে ভাগ্যবান ও ধন্য মনে করছি। বাংলাদেশ সেনাবাহিনী দেশে বিদেশে সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে। বিশেষ করে পার্বত্য চট্টগ্রামে জীবনের ঝুঁকি নিয়ে আত্মীয়-স্বজন থেকে দূরে থেকে যারা দায়িত্ব পালন করছেন এই শুভ দিনে তাদের অভিভাবক হিসেবে দেখতে এসেছি।


এসময় তিনি পবিত্র ঈদুল আজহার ত্যাগের মহিমায় সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আত্মনিয়োগ করতে সেনা সদস্যদের প্রতি আহ্বান জানান

Comment using Facebook