বিয়ের প্রলোভনে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

0
99

বাগেরহাট সংবাদদাতা

বাগেরহাট সদর উপজেলার কালিয়া গ্রামের এক ওমান প্রবাসীর স্ত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ওই যুবকের নাম সুমন শেখ।

তিনি সদর উপজেলার কালিয়া গ্রামের মৃত শেখ আবু সুফিয়ানের ছেলে। ভুক্তভোগী নারী জানান, তার স্বামী ওমান প্রবাসী হওয়ায় পাশের বাড়ির সুমন শেখ তাকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছে। তার কোনো প্রস্তাবে রাজী না হওয়ায় সুমন তাকে বিয়ে করার প্রলোভন দেখায়। এক সময় তাকে দৈহিক সম্পর্কে বাধ্য করে সুমন শেখ।

একপর্যায়ে ভুক্তভোগী ওই নারী অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি ভুক্তভোগী ওই নারী সুমনকে জানালে সুমন তাকে গত ১ জানুয়ারি বাগেরহাটের একটি ডায়াগনিষ্টিক সেন্টারে নিয়ে আলট্রাসনো করিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে গর্ভপাত করায়।

পরবর্তীতে ৪ জানুয়ারি ২ নং আসামি লুচিমা ভুক্তভোগী নারীকে ডাক্তার দেখাবার কথা বলে বাগেরহাট সদর মডেল থানায় এনে ভুল বুঝিয়ে একটি লিখিত কাগজে স্বাক্ষর নেয়। পরবর্তীতে ভুক্তভোগী ওই নারী জানতে পারেন তার স্বাক্ষর করা কাগজে ভুক্তভোগী নারীর চাচার বিরুদ্ধে একটি মামলা দায়ের করানো হয়েছে। মামলা নং-৫. তারিখ ৪/১/২২, ধারা- ৯ (১) নারী ও শিশু নির্যাতন দমন আইন।

এ বিষয়ে লুচিমা বেগম বলেন, ‘আমাদের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এ ঘটনার সাথে আমাদের কারো কোন সংশ্লিষ্টতা নাই। এলাকার এক শ্রেণির স্বার্থন্বেষী মহল আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছেন।’

Comment using Facebook