মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নওয়াপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

0
40

স্টাফ রিপোর্টার

ভারতের বিজেপি সরকারের মুখপাত্র নুপুর শর্মা ও দলীয় নেতা নবীন কুমার জিন্দাল কর্তৃক হযরত মোহাম্মদ (সঃ) ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা (রাঃ) এর শানে অবমাননাকর কটুক্তির প্রতিবাদে জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ, অভয়নগর উপজেলা শাখার উদ্যোগে সর্বস্তরের হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লীদের অংশগ্রহনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল (১১জুন) শনিবার বিকালে নওয়াপাড়া স্টেশন বাজার জামে মসজিদের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাইস্কুল মাঠে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ ও দোয়ার মাধ্যমে শেষ হয়।

এর আগে জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ, অভয়নগর উপজেলা শাখার সভাপতি মুফতি সরোয়ার হুসাইন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি আজিমুদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সহ সভাপতি মাওলানা আঃ আজিজ, উপদেষ্টা হাফেজ গোলাম মওলা, মাসুম বিল্লাহ, এইচএম মহসিন শেখ, যুগ্ম সম্পাদক মুফতি আশরাফ সাইদ কাশেমী, সাংগঠনিক সম্পাদক মুফতি সাইফুল ইসলাম কাশেমী, প্রচার সম্পাদক মাওলানা শাহাদাৎ হোসাইন, বাইতুল মাল সম্পাদক আঃ করিম, সদস্য মুফতি ঈসমাইল হোসাইন রহমানী প্রমুখ।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নরপশু আখ্য দিয়ে বক্তারা বলেন, তারা ক্ষমতায় আসার পর থেকে বিভিন্নভাবে সে দেশের মোসলমানদের উপর নির্যাতন চালাচ্ছে। অনতিবিলম্বে অভিযুক্তদের উপযুক্ত শাস্তি নিশ্চিতের দাবী জানান তারা। তাছাড়া জাতীয় সংসদের চলতি অধিবেশনে ভারতের বিপক্ষে নিন্দা প্রস্তাব উত্থাপন করার জোর দাবী জানানো হয়। পরে ২৭শে জুন সিরাতুন্নবী (সঃ) মাহফিল ও ইউনিয়নে ইউনিয়নে বিক্ষোভ কর্মসুচি ঘোষনা করা হয়।

Comment using Facebook