যশোরে আবারো ১৫১ বোতল ফেনসিডিল জব্দ: আটক ২

0
18

যশোর অফিস

যশোরে আবারো ১শ ৫১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটকের পর কারাগারে প্রেরণ করা হয়েছে। শার্শা ও বেনাপোলে পৃথক দুটি অভিযানে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সদস্যরা মঙ্গলবার (৭ জুন) রাতে ডিবির পৃথক দুটি অভিযান পরিচলনা করে পানবুড়ি গ্রাম ও কৃষ্ণপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা আসামী হলেন, সাতক্ষীরা জেলার কলারোয়া থানার সোনাবাড়ীয়া উত্তরপাড়ার নুর ইসলামের ছেলে হুমায়ুন কবির (২২) ও বেনাপোল পোর্ট থানার কৃষ্ণপুর পূর্বপাড়ার গোলাম রসুলের ছেলে হাফিজুর রহমান (২৬)।

ডিবি পুলিশ জানায়, মাদক বেচাকেনার গোপন খবরে, ডিবি যশোরের এসআই সোলায়মান আক্কাস সংগীয় ফোর্স নিয়ে শার্শা থানার পানবুড়ি গ্রামস্থ সাতক্ষীরা টু নাভারন হাইওয়ে রাস্তার পশ্চিম পার্শ্বে জনৈক সেলিমের তালাবদ্ধ বসতঘরের সামনে হইতে ১০০ বোতল ফেন্সিডিলসহ হুমায়ুনকে গ্রেফতার করেন। অপরদিকে, ডিবি যশোরের এসআই আরিফুল ইসলাম, সংগীয় ফোর্সের সমন্বয়ে বেনাপোল থানার কৃষ্ণপুর গ্রামস্থ ধৃত আসামী হাফিজুরের বসতবাড়ীর উঠান হইতে অভিযান চালিয়ে ৫১ বোতল ফেন্সিডিল সহ তাকে গ্রেফতার করেন।

উদ্ধারকৃত আলামতের মূল্য অনুমান ৩ লক্ষ ২ হাজার টাকা। যশোর গোয়েন্দা শাখার ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ওসি রূপন কুমার সরকার জানান,এ সংক্রান্তে শার্শা ও বেনাপোল পোর্ট থানায় এজাহার দায়ের হয়েছে।

Comment using Facebook