যশোর সদর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত

0
29


যশোর অফিস
যশোরে বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, মুক্তির আকাঙ্খায় জেগেছে নির্যাতিত নিপীড়িত জনতা। রাজপথের তীব্র গণআন্দোলনেই হবে সরকারের পতন। আন্দোলন সংগ্রামের তীর্থ ভুমি যশোর থেকেই শুরু হবে সরকার পতনের তীব্র গণআন্দোলন। সেই আন্দোলনে জনতার বিজয় সুনিশ্চিত। গতকাল মঙ্গলবার যশোর জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সদর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম প্রধান অতিথি হিসাবে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে এই সম্মেলনের উদ্বোধন করেন। বিশেষ অতিথি বিএনপির খুলনা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডুসহ অন্যান্য অতিথিদের নিয়ে জাতীয় সংগীত পরিবেশন এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ওড়ানো হয় শান্তির প্রতীক পায়রা,রং বেরংয়ের বেলুন, ফেস্টুন। কোরআন তেলোয়াতের পর দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, দলের জাতীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য ও মন্ত্রী তরিকুল ইসলামসহ দলের প্রয়াত সকল নেতাকর্মীর আত্মার মাগফিরাত কামনায় মুনাজাত করা হয়। দলের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়। পরিবেশন করা হয়,দলীয় সঙ্গীত প্রথম বাংলাদেশ আমার, শেষ বাংলাদেশ গান টি।

উদ্বোধকের বক্তৃতায় জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেন, দেশের প্রথম শত্রু মুক্ত জেলা যশোর। আর এই যশোর হবে দেশের প্রথম স্বৈরাচার মুক্ত জেলা। তার জন্য প্রয়োজন প্রশিক্ষিত কর্মী বাহিনী গড়ে তোলা। সম্মেলনে সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃনূর-উন-নবীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, দলের সাবেক কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তি, বর্তমান জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন আজাদ,জেলা কমিটির যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য গোলাম রেজা দুলু, অ্যাড. মোঃ ইসহক, আলহাজ্ব মিজানুর রহমান খাঁন, মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, আব্দার হোসেন খাঁন প্রমুখ। সম্মেলনে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন, সদর উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক কাজী আজম ও শোক প্রস্তাব পাঠ করেন দলের যুগ্ম-আহ্বায় মীর নূর ইমাম। সম্মেলন পরিচালনলা করেন, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কাজী আজগর হোসেন

Comment using Facebook